কালীগঞ্জটপ লিড

ঝিনাইদহ সরকারী কর্মকর্তার অফিসে উপস্থিত না হয়েও হাজিরা খাতায় স্বাক্ষর

কামরুজ্জামান লিটন, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ কালিগঞ্জ উপজেলা সমবায় অফিসার মোঃ আসলাম আলী ভুইঁয়া তিনি থাকেন খুলনা ফুলতলায় অফিস করেন কালিগঞ্জ। তবে তার কালিগঞ্জ উপজেলা ডরমিটরেতে সিট নেওয়া আছে।

জানা যায়, তিনি অফিস নিয়মিত করেন না। বুধবার সকাল ১১ টা ৩৯ মিনিটি তার অফিসে হাজির হয়ে দেখা যাই তিনি তার টেবিলে নাই। তার অফিস সহায়ক সোহেল রানা, ও অফিস সহকারী বিলকিস অফিসে উপস্থিত আছেন। তাদের নিকট অফিসার কোথায় আছেন জানতে চাইলে অফিস সহকারী বিলকিস বলেন স্যার মোবাইল করে বলেছেন ফিল্ডে আছেন।

জানতে চাই কোন ফিল্ডে আছেন বলেন বারবাজার। উপজেলা সমবায় অফিসারের ০১৭১৮_৭২৪১৯২ নং মোবাইল ফোনে যোগাযোগ করা হলে ফোন রিসিভ করেননি।

জেলা সমবায় অফিসার জনাব সৈয়দ নুরুল কুদ্দুস ০১৯১৫-৫৬৭০০০ নং মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন শুনেছি কালিগঞ্জ উপজেলা সমবায় কর্মকর্তা ঠিকমত অফিস করেন না। তার বিরুদ্ধে গত ২১/০৫/১৯ এবং ০৫/০৫/১৯ তারিখ ২টি শোকজ করে খুলনা বিভাগিয় অফিসে লিখিত জানানো হয়েছে। তার পরও তিনি অফিসে আসেন না আমি কি করব বলুন।

সাংবাদিকরা জানতে চাই তিনি গত রবিবার ০৫/০৫/১৯ তারিখ তিনি অফিসে হাজির ছিলেন না হাজিরা খাতায় স্বাক্ষর হল কিভাবে। জেলা কর্মকর্তা বলেন এটা উনিই (উপজেলা কর্মকর্তা) ভাল বলতে পারবেন।

এ ব্যাপারে কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবর্ন রানী সাহা বলেন, আমি শুনেছি উনি অফিসে ঠিকমত থাকেন না। উপজেলা নির্বাহী কর্মকর্তা উপজেলা সমবায় অফিসের সকলকে তার রুমে ডেকে পাঠান হাজিরা খাতা সহ। ইউএনও, উপজেলা সমবায় অফিসার মো: আসলাম আলী ভূইঁয়াকে ০১৭১৮-৭২৪১৯২ নং মোবাইলে ফোন দিলে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বলেন আমি বারবাজার বাদুরগাছা ফিল্ডে আছি।

কালিগঞ্জ ইউএনও বলেন আপনি ঐ খানে থাকেন আমি আসছি। এ কথা শুনে উপজেলা সমবায় অফিসার মোবাইল ফোন কেটে দেন। সমবায় অফিসের কর্মচারীদের নিকট থেকে ইউএনও জেলা সমবায় অফিসারের মোবাইল নং নেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button