ঝিনাইদহ সদর

ঝিনাইদহে জেলা পরিষদের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

সাজ্জাদ আহমেদ, ঝিনাইদহের চোখঃ

রহমতের মাস রমজান। রমজানের পবিত্রতাকে সম্মান জানাতে ইফতার মাহফিলের আয়োজন করে ঝিনাইদহ জেলা পরিষদ ।

শুক্রবার বাদ আছর ঝিনাইদহ জেলা পরিষদের কার্যালয় প্রাঙ্গনে জেলা আওয়ামীলীগের নেতা-কর্মীদের সাথে মত বিনিময় ও দোয়া মাহফিল ও মাগরিবের আযানে ইফতার মহাফিল অনুষ্ঠিত হয়।

জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস এর সার্বিক তত্ববধানে ইফতার মাহফিলে উপস্থিত থেকে ইফতার মাহফিলে অংশ নেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইদুল করিম মিন্টু, ঝিনাইদহ-মাগুরা সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য খালেদা খানম,সাবে মহিলা এমপি নুরজাহান বেগম,জেলা আওয়ামীলীগের নেতা আজিজুর রহমান,তৈয়ব আলী জোযারদার,মাহামুদুল ইসলাম ফোটন,আছাদুজ্জামান আসাদ,সদর থানা আওয়ামীলীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ আব্দুর রশীদ,হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হুসাইন, পৌর আওয়ামীলীগের সভাপতি জীবন কুমার বিশ্বাস,সাধারন সম্পাদক নজরুল ইসলাম,এ্যাডঃ সালমা,একরামুল হক লিকু,রাজু আহমেদ মিজান, সাংবাদিক সাজ্জাদ আহমেদ, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা আনারুল আলম,সিএ শফিউদ্দীন,্আপেল, মানিক বিশ্বাস মধু,রুবেল,মামুন বিশ্বাস,বাচ্চু মিয়া প্রমূখ ।

ইফতার মহাফিলে স্থানীয় মসজিদের পেশ ইমাম বিশেষ মোনাজাত (দোয়া) করেন। ইফতারের আগে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button