ঝিনাইদহ সদর

ঝিনাইদহে জেলা পরিষদের আয়োজনে সরকারী কর্মকর্তা ও সুশীল সমাজের ইফতার

সাজ্জাদ আহমেদ, ঝিনাইদহের চোখঃ

রহমতের মাস রমজান। রমজানের পবিত্রতাকে সম্মান জানাতে ইফতার মাহফিলের আয়োজন করে ঝিনাইদহ জেলা পরিষদ ।

বুধবার বাদ আছর ঝিনাইদহ জেলা পরিষদের কার্যালয় প্রাঙ্গনে সরকারী কর্মকর্তা ও সুশীল সমাজের সাথে মত বিনিময় ও দোয়া মাহফিল ও মাগরিবের আযানে ইফতার মহাফিল অনুষ্ঠিত হয়।

জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস এর সার্বিক তত্ববধানে ইফতার মাহফিলে উপস্থিত থেকে ইফতার মাহফিলে অংশ নেন জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক সরোজ কুমার নাথ,পুলিশ সুপার হাসানুজ্জামান,জেলা জজ আদালতের বিচারকগন,জেলা পরিষদের সচিব রেজাই রাফিন সরকার, র‌্যাব-৬, সিপিসি-২ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, সদর সার্কেল কনক কুমার বিশ্বাস, জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক ডা: জাহিদ আহম্মেদ, সদর উপজেলা নির্বাহী অফিসার শাম্মী ইসলাম, সদর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান খান , সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) এমদাদুল হক,জেলা ও উপজেলার কর্মকতাগন, সাংবাদিক সাজ্জাদ আহমেদ, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা আনারুল আলম,সিএ শফিউদ্দীন,্আপেল, মানিক বিশ্বাস মধু,রুবেল,মামুন বিশ্বাস প্রমূখ ।

ইফতার মহাফিলে স্থানীয় মসজিদের পেশ ইমাম বিশেষ মোনাজাত (দোয়া) করেন। ইফতারের আগে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button