ঝিনাইদহ সদর

ঝিনাইদহে ৫টি ইউনিয়ন পরিষদে ভিজিএফ চাল বিতরণ

সাহিদুল এনাম পল্লব, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি, দোগাছি, সুরাট, মহারাজপুর ও গান্না ইউনিয়নে ভিজিএফ এর চাউল বিতরণ করা হয়েছে।

সোমবার দিনব্যাপি ৫ টি ইউনিয়নে ৯৬৩১ জন অসহায় দুঃস্থ মানুষের মাঝে চাল বিতরণ করা হয়। সকালে পোড়াহাটি ইউনিয়নে ২৩৬৬ জনের মাঝে ১৫ কোজ করে চাউল বিতরণ করে ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পড়াহাটি ইউনিয়নের ৫ বারের নির্বাচিত রাষ্ট্রীয় স্বর্ণ পদক প্রাপ্ত চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম হিরন। এ সময় উপস্থিত ছিলেন ইউপি সচিব হাফিজুর রহমান সহ পরিষদের সকল সদস্য বৃন্দ। অপর দিকে দোগাছি ইউনিয়নে ১১৯১ জন মানুষের মাঝে ১৫ কেজি করে ভিজিএফ এর চাউল বিতরণ করে চেয়ারম্যান মোঃ ইছাহাক আলী জোয়াদ্দার।

এসময় উপস্থিত ছিলেন ইউপি সচিব রোকসানা বুলবুলিসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

এছাড়া সুরাট ইউনিয়নে ১১৯৭ জন দরিদ্র মানুষের মাঝে ১৫ কেজি করে চাউল বিতরণ করেন চেয়ারম্যান মোঃ কবির হোসেন জোয়ার্দ্দার সহ ইউ পি সচিব মোঃ কামরুজ্জামান। মহারাজপুর ইউনিয়নে ২৩৪৭ জন মানুষের মাঝে ১৫ কেজি করে চাল বিতরন করেন ইউনিয়নের চেয়ারম্যান মোঃ খুরশিদ আলম।

এছাড়াও উপস্হিত ছিলেন ইউপি সচিব মোঃ ওয়ারিজুর রহমান সহ পরিষদের সকল সদস্যবৃন্দ।

এছাড়াও গান্না ইউনিয়নে ২৫৯০ জন মানুষের মাঝে ১৫ কেজি করে চাল বিতরন করেন ইউ পি চেয়ারম্যান মোঃ নাসির উদ্দিন মালিতা, ইউ পি সচিব মোঃ সাইদুর রহমান সহ পরিষদের সকল সদস্যবৃন্দ।

সকল চেয়ারম্যানবৃন্দরা বলেন সরকারের সকল উন্নয়নমুলক কর্মকান্ডগুলাকে জনগনের দুয়ারে পৌছাতে তারা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।তাছাড়া তারা সবাই ইউনিয়নের সকল জনগনের সহায়তা চেয়েছেন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button