ঝিনাইদহ সদর

প্রধানমন্ত্রীর অনুদান পেলেন আলী হোসেন ভুঁইয়ার পরিবার

রাসেল আহাম্মেদ, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না ইউনিয়ন আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি বি এম আলী হোসেন ভুঁইয়ার পরিবারকে ৫লক্ষ টাকার অনুদান দিয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চলতি বছরের ২১ই ফেব্রুয়ারিতে ইন্তেকাল করেন সাগান্না ইউনিয়ন আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি বিএম আলি হোসেন।

জানা যায়, ছাত্র জীবন থেকে শুরু তার রাজনৈতিক পথচলা । আস্তে আস্তে আলী হোসেন ভুঁইয়া ইউনিয়নে যুবলীগ, আওয়ামীলীগের গুরুত্তপূর্ন পদে দায়িত্ব পালন করে আসছিল ।

সাগান্না ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মজিদ মিয়া মারা যাওয়ার পর সিনিয়র সহসভাপতি থাকায় (ভারপ্রাপ্ত) সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন বি এম আলী হোসেন । মরনব্যাধী ক্যান্সার রোগ বাসা বাধে বিএম আলী হোসেনের শরীরে , বাচতে আর দিল না সবার প্রিয় মানুষটিকে, ভালো বাসার সব মানুষ কে কাঁদিয়ে না ফেরার দেশে পারি জমায়।

সাগান্না বাসির প্রিয় রাজৈতিক ব্যক্তি বি এম আলী হোসেন ভুঁইয়া, তার রেখে যাওয়া অসহায় পরিবারকে ৫লক্ষা টাকার অনুদান দিয়েছে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা।

রবিবার বিকাল ৪ টায় আলী হেসেন ভুঁইয়ার নিজ বাসভবনে সাবেক এমপি সফিকুল ইসলাম অপুর উপস্থিতিতে মরহুম আলী হোসেন ভুঁইয়ার স্ত্রী ও তার সন্তানের হাতে ৫ লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয়। সে সময় আরো উপস্থিতি ছিলেন সাগান্না ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হোসেন, ঝিনাইদহ সদর থানা যুবলীগের আহবায়ক নুর এ আলম বিপ্লব, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাইরুল ইসলাম, সাগান্না ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি হালিম মিয়া, ইউপি সদস্যা আমিনুর সরকার, সাগান্না বঙ্গবন্ধু ইউনিক ক্লাবের আহবায়ক মোহাম্মদ আলী সহ সাগান্না ও ঝিনাইদহ সদর উপজেলার গন্যমান্য ব্যক্তি বর্গ।

চেক বিতরণ শেষে মরহুম আলী হোসেন ভুঁইয়ার কবর জিয়ারত করা হয় এবং তার বিধেয়ী আত্বার মাগফেরাত কামনা করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button