ধর্ম ও জীবন

ঝিনাইদহ বংকিরা পশ্চিমপাড়া মসজিদ কমিটির নোটিশ

ঝিনাইদহের চোখঃ

যারা দেশে ও দেশের বাইরে আছেন তাদের কাছে মসজিদ কমিটির আবেদনটি পৌছে দিতেই আজকের এই প্রচেষ্টা। বংকিরা পশ্চিমপাড়া সায়াদাতিয়া বায়তুল মামুর জামে মসজিদটি আপনাদের মতো দানশীল মানুষদের প্রকাশ্যে অপ্রকাশ্যে দানে মসজিদের কাজ এতোদুর এগিয়েছে। সাধুহাটীর চেয়ারম্যান ও এমপিদের দান ছাড়াও সরকারী ভাবেও অনেক অনেক সহায়তা পাওয়া গেছে। 

তারপরও মসজিদটির পরিপুর্ণতা আসেনি। এখন সিঁিড়ঘর ও একটি দৃষ্টিনন্দন মিনার তৈরীর কাজে হাত দিয়েছে মসজিদ কমিটি। এই দুরুহ কাজ শেষ করতে আপনাদের সহায়তা একান্ত দরকার। বংকিরা পশ্চিমপাড়ার যে সকল সন্তানেরা দেশে বা দেশের বাইরে অবস্থান করছেন তাদেরকে দ্রুত সাড়া দিয়ে মসজিদের কাজে সহায়তা করার জন্য একান্ত ভাবে অনুরোধ জানানো হয়েছে। মসজিদ কমিটি দেশে ও দেশের বাইরে থাকা চাকরীজীবীদের একটি তালিকা করেছেন।

তালিকায় যাদের নাম রয়েছে তারা হলেন, পশ্চিমপাড়ার রিপন, লিটন, ফিরোজ, পলাশ, লাল্টু, কেটো, জোয়ারদার পাড়ার শাওন জোয়ারদার, সবুজ জোয়ারদার, কাটু জোয়ারদার, লিটন জোয়ারদার, ওয়াদুদ জোয়ারদার, গোলাপ জোয়ারদার, সানোয়ার জোয়ারদার, শহিদুল জোয়ারদার, সোহেল জোয়ারদার, জিল্লুর রহমান, ইদ্রিস আলী, রবিউল, শাহিন বিশ্বাস, বিদ্যুৎ বিশ্বাস, মাসুম বিশ্বাস, মিসেস মাসুম, টুটুল বিশ্বাস, রেজাউল বিশ্বাস, রোকন বিশ্বাস, ইমরান, পশ্চিমপাড়ার বিপুল, মনিরুল, জুয়েল, রফিকুল, টুলু, জহুরুল, মিসেস জহুরুল, মানোয়ার, হামিদুল, বাবলুর রহমান, বেল্টু, শামিম, ফরিদুল, তরিকুল ও রকি।

আপনাদের নামের পাশে টাকার অংক রাখা আছে। আপনারা কে কত টাকা অনুদান হিসেবে দিতে পারবেন তা মসজিদের সভাপতি হায়দার আলী জোয়ারদারের ০১৭৩৪-৭৮৮৩৬৬ নাম্বারে যোগাযোগ করতে পারেন। বিষয়টি অতীবও জরুরী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button