মহেশপুর

উত্তেজক ট্যাবলেট সেবনে ঝিনাইদহে গৌরি দাসের মৃত্যু

মনজুর আলম, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের মহেশপুর উপজেলার নওদাগা গ্রামের হবু দাসের ছেলে গৌরি দাস (৪৫) মাত্রারিক্ত যৌন উত্তেজক ট্যাবলেট সেবনে মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৩জুন) পাশে চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার হাসাদাহ গ্রামের ভন্ড আফছার ফকিরের আস্তানাই এই ঘটনা ঘটেছে।

এই ঘটনায় গৌরি দাসের সহযোগি মহেশপুরর জলিলপুরের জামাল উদ্দিনের ছেলে বরকত আলিকে আটক করে জিজ্ঞাসাবাদে সে যৌন উত্তেজক ট্যাবলেট সেবনের কথা স্বীকার করে এবং তার নিকট থেকে আরো বেশ কয়েকটি যৌন উত্তেজক ট্যাবলেট ও কনডম উদ্ধারের পর স্থানীয় পুলিশ ক্যাম্পে দেয়া হয়।

হাসাদাহ বাজারের প্রত্যক্ষদর্শি কয়েকজন জানান, গতকাল দুই বাজারের নিকট আফছার ফকিরের আস্তানায় নারীসহ আসেন। কিছুক্ষন পরই গৌরি দাসকে বাজারের ডাক্তারের নিকট নিয়ে আসে বরকত।

ডাক্তার জানান, অনেক আগেই মারা গেছে গৌরি দাস। এরপর বরকতের আচরন সন্ধেহজনক হলে লোকজন জিজ্ঞাসা করতে থাকেন এবং পুলিশকে খবর দেয়া হয়। সে স্বীকার করে নারী নিয়ে ফুর্তি করার আগে গৌরি দাস ৪টি যৌন উত্তেজক ট্যাবলেট সেবন করেছে।

এ বিষয়ে হাসাদাহ পুলিশ ক্যাম্পের ইনচার্জ এএসআই খালিদ গৌরি দাসের মৃত্যু এবং বরকত নামের একজনকে আটকের কথা স্বীকার করে বলেন, লাশ উদ্ধার করে জীবননগর থানাতে প্রেরন করা হয়।

তবে নিহতের পরিবারের কোন অভিযোগ বা আপত্তি না থাকায় মরদেহ নিকটজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জীবননগর থানার এসআই নাহিরুল ইসলাম জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button