ঝিনাইদহ সদর

ঝিনাইদহের ফিজিওথেরাপি চিকিৎসা সেবা প্রদান

#খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহের চোখঃ

মোবাইল থেরাপি ভ্যানের মাধ্যমে ঝিনাইদহের হরিনাকুন্ডুর রঘুনাথপুরে বিনামূল্যে ফিজিওথেরাপি চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন সমাজ কল্যান মন্ত্রনালয়ের ঝিনাইদহ প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র এর আয়োজনে বাথ ব্যাথা, স্টোক-প্যারালাইজড, অটিস্টিক সেরিব্রাল পলিসি প্রতিবন্ধীসহ অন্যান্য সকল রোগীদের এ থেরাপি সেবা প্রদান করা হয়।

রোববার সকাল ১০ টায় হরিনাকুন্ডু উপজেলার রঘুনাথপুর শের আলী অটিস্টিক প্রতিবন্ধী বিদ্যালয় ও পরিচালনা পরিষদের সহযোগীতায় শুরু হওয়া এ সেবা চলবে আগামী দুদিন।

সেসময় অনুষ্ঠানে শের আলী অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের সভাপতি জাহিদ হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গির হোসাইন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা তরিকুল ইসলাম, হরিনাকুন্ডু উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কৌশিক খান, ঝিনাইদহ কনসালটেন্ট ফিজিওথেরাপী ডা. মোঃ শামীম হোসেন প্রমুখ। এ সময় প্রায় ২ হাজার অসহায় মানুষের মাঝে এ সেবা প্রদান করা হয়।

শের আলী অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের সভাপতি জাহিদ হাসান বলেন, সমাজে অসহায় অবহেলিত লোকদের নিয়ে দীর্ঘদিন ধরে আমি কাজ করে যাচ্ছি। তারই অংশ হিসাবে আজ প্রায় ২ হাজার অসহায় রোগিদের মাঝে এ সেবা প্রদান করা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button