কালীগঞ্জ

ঝিনাইদহের কালীগঞ্জে যায়যায়দিন পত্রিকার জমকালো প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

#মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহের চোখঃ

যায়যায়দিন পত্রিকার ১৪ বছরে পদার্পণ উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ জুলাই সোমবার সকালে পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পত্রিকার ঝিনাইদহের কালীগঞ্জ প্রতিনিধি মেইন বাসষ্ট্যান্ডের অফিসে বর্ণাঢ্য আয়োজন করা হয়।

এদিন বেলা ১১ টায় যায়যায়দিনের স্থানীয় প্রতিনিধির অফিসে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল। এছাড়া উপস্থিত দৈনিক নবচিত্র পত্রিকার প্রধান সম্পাদক ও প্রকাশক আলহাজ¦ শহীদুল ইসলাম, মোবারকগঞ্জ চিনিকরের শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম রসুল, পত্রিকার উপদেষ্টা সম্পাদক মোস্তফা আব্দুল জলিল, দৈনিক সমকালের প্রতিনিধি ও কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক সংবাদের কালীগঞ্জ প্রতিনিধি সাবজাল হোসেন, গ্রামের কাগজের কালীগঞ্জ প্রতিনিধি টিপু সুলতান, বৈশাখী টেলিভিশনের ঝিনাইদহ প্রতিনিধি রফিকুল ইসলাম মন্টু, জিটিভির জেলা প্রতিনিধি ওয়ালিয়ার রহমান, মানবকন্ঠের জেলা প্রতিনিধি শাহাজাহান আলী বিপাশ, জয়যাত্রা টেলিভিশনের জেলা প্রতিনিধি হাবিব ওসমান, ৭১ টিভির কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি মিশন আলী, দৈনিক ভোরের কাগজের কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি বেলাল হুসাইন বিজয়, এছাড়াও বিভিন্ন পেশাজীবি সংগঠনের প্রতিনিধিরা।

পত্রিকাটির ঝিনাইদহ কালীগঞ্জ প্রতিনিধি তারেক মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আগত অতিথিরা তাদের বক্তব্যে বলেন যায়যায়দিন পূর্বের ন্যায় আগামী দিনগুলোতে নিরপেক্ষ, সত্য ও ন্যায়ের পথে অবিচল থেকে দেশের উন্নয়নে অংশীদার হবে।

পত্রিকাটি দেশের পিছিয়ে পড়া অধিকার বঞ্চিত নির্যাতিত মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button