মাঠে-ময়দানে

বালক বিভাগে সুরাট-নলডাঙা-মহারাজপুর ও দোগাছি স্কুল জয়ী

#এলিস হক, ঝিনাইদহের চোখঃ

বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতায় উদ্বোধনী ম্যাচের প্রথম খেলায় টাইব্রেকার কিকে সুরাট সরকারি প্রাথমিক স্কুল ৩-১ গোলে ফুরসন্ধি সরকারি প্রাথমিক স্কুলকে, দ্বিতীয় খেলায় নলডাঙা সরকারি প্রাথমিক স্কুল টাইব্রেকারে ২-০ গোলে কালিচরনপুর সরকারি প্রাথমিক স্কুলকে, তৃতীয় খেলায় মহারাজপুর সরকারি প্রাথমিক স্কুলের প্রান্তের একমাত্র দেয়া গোলে সাধুহাটী সরকারি প্রাথমিক স্কুলকে এবং চতুর্থ খেলায় দোগাছি সরকারি প্রাথমিক স্কুলের রাজনের জোড়া গোলে পাগলাকানাই সরকারি প্রাথমিক স্কুলকে হারিয়ে পরবর্তী দ্বিতীয় রাউন্ডে উঠেছে।

ওদিকে বালিকাদের বিভাগে টাইব্রেকার কিকে সুরাট সরকারি প্রাথমিক স্কুল ৩-০ গোলে ফুরসন্ধি সরকারি প্রাথমিক স্কুলকে হারিয়ে পরবর্তী দ্বিতীয় রাউন্ডে উন্নীত হয়েছে।

খেলায় রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন শাহ মোহাম্মদ আবদুল্লাহ, মোহাম্মদ রবিউল ইসলাম, মোহাম্মদ শেখ বিল্লাল হোসাইন, মোহাম্মদ জামাল হোসেন, আজিজুর রহমান শামীম, মোহাম্মদ শাহানুর রহমান সাগর, মোহাম্মদ আলী ও মোহাম্মদ সাইফুল ইসলাম।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ঝিনাইদহ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট মোহাম্মদ আবদুর রশীদ প্রথমে বক্তব্য দেন এবং পরে ছেলেমেয়েদের প্রাথমিক বিদ্যালয় ফুটবল প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন। বিশেষ অতিথি মহিলা ভাইসচেয়ারম্যান আরতী দত্ত বক্তব্য দেন।

এই অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশেষ অতিথি ভাইসচেয়ারম্যান মোহাম্মদ রাশিদুর রহমান (রাসেল), মহিলা ভাইসচেয়ারম্যান আরতী দত্ত, উপজেলা শিক্ষা অফিসারসহ ঝিনাইদহ উপজেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ, সকল প্রাথমিক সরকারি শিক্ষা প্রতিষ্ঠানের সকল প্রধান শিক্ষক ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, অভিভাবকবৃন্দ এবং স্থানীয় ক্রীড়ামোদীবৃন্দ।

উল্লেখ্য যে, ঝিনাইদহ উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের ব্যবস্থাপনায় আয়োজন করছে ১৬-২২শে জুলাই’১৯ সপ্তাহব্যাপী উপজেলা পর্যায়ের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল প্রতিযোগিতার আসর।

এলিস হক
ক্রীড়া সাংবাদিক ও ক্রীড়া ধারাভাষ্যকার

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button