কালীগঞ্জমাঠে-ময়দানে

ঝিনাইদহকে হারিয়ে যশোর চ্যাম্পিয়ন

ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ চোখ-
ঝিনাইদহের কালীগঞ্জে মরহুম লুৎফর রহমান লাড্ডু স্মৃতি ভলিবল টুর্ণামেন্টে হরিনাকুন্ডু সিঙ্গিয়া দলকে ২ -১ সেটে হারিয়ে যশোর কুলি ভলিবল দল চ্যাম্পিয়ন হয়েছে।

শুক্রবার দিনব্যাপী সরকারী ভূষণস্কুল মাঠে আয়োজিত টুর্ণামেন্টের খেলা শেষে বিকালে বিজয়ী চ্যাম্পিয়ন ও রানাস আপ দলের হাতে ট্রফি ও প্রাইজমানী তুলে দেন প্রধান অতিথি স্থানীয় সাংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। এর আগে সকালে টুর্ণামেন্টের উদ্বোধন ঘোষনা করেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ। কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের আয়োজনে টুর্ণামেন্টে মোট ৮টি দল অংশগ্রহন করে।

টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহব্বায়ক আশিকুর রহমান সোহাগের সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন কালীগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) হাবিবুল্লাহ হাবিব, মরহুম লাড্ডুর ছোট ভাই তবিবর রহমান মিনি, চ্যাম্পিয়ন দলের স্পন্সর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন চৌধুরী, রানাস আপ স্পন্সর ন্যাশনাল মেডিকেল ফাম্র্মেসির স্বর্তাধিকারী সুমন হোসেন, ম্যান অব দি ম্যাচ স্পন্সর মিজানুর রহমান ও কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের সহ-সভাপতি অজিত ভট্টাচাষ্য।

অনুষ্টানটি সঞ্চালনা করেন কালীগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জামির হোসেন। টুর্ণামেন্টে ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হয় চ্যাম্পিয়ন কুলি ভলিবল দলের মোঃ মামুন। টুর্ণামেন্টে প্রাইজমানী হিসাবে চ্যাম্পিয়ন দলকে ২৫ হাজার ও রানাস আপ দলকে ১৫ হাজার টাকা প্রদান করা হয়। খেলার রেফারীর দ্বায়িত্বে ছিলেন ফারুক হোসেন ও সহকারী সাবু মিয়া। স্কোরার ছিলেন কার্তিক ভট্টাচার্য্য ও ওবাইদুল হক মেহেদি।

ধারাভাষ্যে ছিলেন, ক্রীড়া ফেডারেশনের সাংগাঠনিক সম্পাদক এম এ রউফ, কামাল হোসেন, ইবনে মাসুদ ও রবিউল ইসলাম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button