হরিনাকুন্ডু

ঝিনাইদহে ব্যবসায়ী জামিরুল হত্যায় জড়িত দুই সন্ত্রাসী আটক

#ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহে ব্যবসায়ি জামিরুল ইসলাম হত্যার ঘটনায় জড়িত আজিজুল ও নাসির উদ্দিন নামের দুই সন্ত্রাসী আটক করা হয়েছে।

এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশী বন্দুক, ৫ রাউন্ড গুলি ও ও মটরসাইকেল উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ। গতরাতে চুয়াডাঙ্গা জেলা ও ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার ও অস্ত্র-গুলি উদ্ধার করা হয় বলে আজ সোমবার দুপুরে সংবাদ সম্মেলনে করে জানানো হয়।

জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার হাসানুজ্জামান জানান, চলতি বছরের ১৯ শে এপ্রিল ঝিনাইদহের কুবিরখালি গ্রামে ব্যবসায়ি জামিরুলকে গুলি করে হত্যা করে ও তার ব্যবহৃত মটরসাইকেল নিয়ে চলে যায়।

এ ঘটনায় সদর থানায় একটি হত্যা মামলা দায়ের হওয়ার পর থেকে আদালতের নির্দেশে মামলাটি তদন্ত করে আসছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ)।

গতরাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জেলা গোয়েন্দা শাখা চুয়াডাঙ্গা জেলার নবীনগর নিজ গ্রাম থেকে নাসির উদ্দিনকে গ্রেপ্তার করে তার কাছ থেকে নিহত ব্যবসায়ি জামিরুলরে ব্যাবহৃত মটরসাইকেল উদ্ধার করে। একই রাতে আরেক ডিবি পুলিশের দল ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার কাদিখালী নিজ গ্রামে অভিযান চালিয়ে আজিজুল নামের এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করে।

এ সময় তার স্বীকারোক্তিতে খুনের ব্যবহৃত একটি বিদেশী বন্দুক ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করে। তারা দুজনই ব্যবসায়ি জামিরুল হত্যাকান্ডের সাথে জড়িত ছিলো বলে প্রাথমিক স্বীকারোক্তি দিয়েছে বলে পুলিশ আরও জানান। তাকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানা যায়।

এর আগে এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে ৫জনকে গ্রেপ্তার করে আদালতে সোর্পদ করেছে পুলিশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button