হরিনাকুন্ডু

হরিনাকুন্ডে উপকারভোগি হাজারো মা-বোনদের নিয়ে “উঠান বৈঠক”

ঝিনাইদহ চোখ-

সামাজিক নিরাপত্তা বেষ্টনির আওতায় উপকারভোগি মহিলাদের নিয়ে “উঠান বৈঠক” অনুষ্ঠিত হয়েছে । আজ বিকেল ৫টায় হরিণাকুন্ড উপজেলার রিশখালী বাজারে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয় ।

জানাযায়, দুপুরের পর থেকেই হাজারো মহিলাদের উপস্থিতিতে পুরো এলাকা কানাই-কানাই পরিপূর্ন হয়ে যায় । উপকারভোগীসহ, ভাতা প্রত্যাশী বয়স্ক মহিলাদের উপস্থিতিতে শুরু হয় মূল অনুষ্ঠান ।

এ বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু ।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হরিণাকুন্ডু উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা খাতুন । জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রানা হামিদ, বর্তমান সাধারণ সম্পাদক আল ইমরানসহ এলাকার গন্যমান্য অতিথিবর্গ ।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ।

বক্তারা বলেন, মোবাইলের মাধ্যমে যারা ভাতা পাচ্ছিলেন কিন্তু এখন হঠাতই পাচ্ছেন না । তারা অবশ্যই প্রথমে চেয়ারম্যানের কাছে আসবেন । তারপরও না পেলে অবশ্যই ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে তাদের সমস্যা বরবেন । এলাকার চেয়ারম্যান-মেম্বাররা যদি কেউ টাকা দাবী করে তাদের বিরুদ্ধে সরকার কঠোর ব্যবস্থা নিতে শুরু করেছে । সুতরাং এ সব ছল-চাতুরী করে কোন রাভ নেই । আপনারা একটু সচেতন হলেই প্রধানমন্ত্রীর এই সবিধা আপনারা অনায়াশে ভোগ করতে পারবেন । আর যারা পানিনি এখনও তারা এনআইডি ও মোবাইল নম্বর নিয়ে চেয়ারম্যান কার্যালয়ে এলেই পর্যায়ক্রমে সবাইকেই এর আয়োতায় চলে আসবেন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button