ঝিনাইদহ সদর

ঝিনাইদহে ডেঙ্গু প্রতিরোধে র‌্যালী ও লিফলেট বিতরণ

#খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা মুলক র‌্যালি ও লিফলেট বিতরণ করা হয়েছে। জেলা পুলিশের আয়োজনে শনিবার সকালে সদর থানা চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে পোস্ট অফিস মোড়ে গিয়ে শেষ হয়। পরে শহরের বিভিন্ন দোকান, বাজারে ও পথচারীদের মাঝে সতেনতামুলক লিফলেট বিতরণ করা হয়। এসময় ডেঙ্গু প্রতিরোধে নিজ বাড়ি ও কর্মস্থলের আঙ্গিনা পরিচ্ছন্ন রাখার পাশাপাশি সচেতন হওয়ার আহŸান জানানো হয়।

কর্মসূচীতে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য খালেদা খানম, জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পুলিশ সুপার মো: হাসানুজ্জামান, জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, (শৈলকুপা সার্কেল) আরিফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়াটার্স) তারেক আল মেহেদি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. আব্দুর রশিদ, পৌর আওয়ামী লীগের সভাপতি জীবন কুমার বিশ্বাস, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সদর থানার ওসি মিজানুর রহমান খানসহ নানা শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button