কালীগঞ্জ

কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই সাংবাদিক গুরুতর আহত

#ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের কালীগঞ্জে মটরসাইকেল দুর্ঘটনায় বৈশাখী টিভির ঝিনাইদহ জেলা প্রতিনিধি, শহীদ নুর আলী কলজের সহকারী অধ্যাপক রফিকুল ইসলাম মন্টু এবং দৈনিক আমাদের সময় পত্রিকার প্রতিনিধি মানিক ঘোষ গুরুতর আহত হয়েছেন। এর মধ্যে রফিকুল ইসলামের অবস্থা গুরুতর।

শনিবার দুপুরের দিকে কালীগঞ্জ-জীবননগর সড়কের ঈশ্বরবা নামক স্থানে মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গেলে তারা আহত হন। আহতদের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত সাংবাদিক মানিক ঘোষ জানান, তারা দুইজন কোটচাঁদপুর থেকে কাজ শেষে কালীগঞ্জ ফিরছিলেন। পথিমধ্যে ঈশ্বরবা নামকস্থানে রাস্তায় কাদা ও গর্ত থাকায় মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর পড়ে যায়। পরে পথচারীরা তাদের উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক অরুন কুমার জানান, আহত সাংবাদিক রফিকুল ইসলামের হাত, পা এবং বুকে বেশি আঘাতপ্রাপ্ত হয়েছেন। তবে তিনি আশংকামুক্ত। কালীগঞ্জের দুই সাংবাদিক আহত হবার খবর শুনে হাসপাতালে ছুটে আসনে কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, নিয়ামতপুর ইউনিয়নের চেয়ারম্যান রাজু আহমেদ রনি ও প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button