ঝিনাইদহ সদর

ঝিনাইদহ বিআরটিএ’র এডি আর নেই

#খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ রোড টান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) সহকারী পরিচালক বিলাস সরকার আর নেই।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছল। তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন। তার বাড়ি ফরিদপুর জেলায়।

জানা যায়, ২০১৭ সালের ২০ এপ্রিল ঝিনাইদহে যোগদান করেন। তার নেতৃত্বে এর আগে ২০১৭ সালে ৩ কোটি ৮৮ লাখ ২৬ হাজার ৫শ’ ৪২ টাকা রাজস্ব আদায় করা হয়েছে।
আরো জানা যায়, মোটরযান রেজিস্ট্রেশন, মালিকানা হস্তান্তর, ফিটনেস, ট্যাক্স টোকেন, রুট পারমিট, ড্রাইভিং লাইসেন্স খাত থেকে ভ্যাট, ট্যাক্স বাদেই ২০১৮ সালের জুলাই মাস থেকে চলতি বছরের জুন মাস পর্যন্ত ৭ কোটি ৮৪ লাখ ২৮ হাজার ৫ শত ৭৮ টাকার রাজস্ব আদায় হয়।
এছাড়াও ঝিনাইদহ বিআরটিএ’র পক্ষ থেকে নিরাপদ সড়ক নিশ্চিত করণে জেলার ছয়টি উপজেলার সব শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে তিন লাখ ৪৫ হাজার টাকা ব্যয়ে সতর্কীকরণ লিফলেট বিতরণ করা হয়েছে।

ঝিনাইদহ বিআরটিএর কর্মচারী বাবুল হোসেন খবরের সত্যতা নিশ্চত করে জানান, বেশ কয়েক দিন ধরে বিলাস সরকারের শরীর অসুস্থ ছিল। মঙ্গলবার রাতে তিনি ঝিনাইদহের সমতা ক্লিনিকে চিকিৎসকের কাছে যাওয়া উদ্দেশ্যে বের হন। রাস্তার মধ্যেই তিনি হৃদরোগে আক্রান্ত হন। দ্রুত তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ নাইম সিদ্দিকী তাকে মৃত ঘোষনা করেন। জানা গেছে বিলাস সরকারের হর্টে রিং লাগানো ছিল।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ নাইম সিদ্দিকী জানান, বিলাস সরকারকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তিনি আগেই মারা গিয়েছিলেন। বুধবার ফরিদপুর তার নিজের গ্রামে অন্তষ্টিক্রিয়া সম্পন্ন হতে পারে বলে জানা গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button