কালীগঞ্জনির্বাচন ও রাজনীতি

কালীগঞ্জে হাট চাঁদনীর কাঁচামাল ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

#ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের কালীগঞ্জে হাট চাঁদনীর কাঁচামাল ও পাকামাল ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সস্পন্ন হয়েছে। গত বুধবার সকাল ৮টা থেকে ৪টা পর্য়ন্ত বিরতিহীনভাবে এ নির্বাচন শেষ হয়।

সন্ধ্যা ৬টায় নির্বাচন শেষে ফল ঘোষণা করা হয়। এতে জাহাঙ্গীর আলম চেয়ার প্রতীকে সর্বোচ্চ ৪১০ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবজাল মুন্সী মোটরগাড়ি প্রতীকে পান ২৯৮ ভোট। সহসভাপতি পদে আবদুল মালেক কলস প্রতীক নিয়ে ৩৯৪ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শ্রী গৌতম সাহা মোমবাতি প্রতীকে পান ২৫১ ভোট।

সাধারণ সম্পাদক পদে জিল্লুর রহমান উড়োজাহাজ প্রতীকে ৪১১ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহাঙ্গীর আলম রিকশা প্রতীকে পান ২৪৪ ভোট। সহ-সাধারণ সম্পাদক পদে সাকাওয়াত হোসেন আম প্রতীকে পান ৫০৯ ভোট, তার নিকটতম আরসাফ আলী ফুটবল প্রতীকে পান ৩৭৫ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে আমির হামজা মাছ প্রতীকে পান ৪৭৭ ভোট, তার নিকটতম লিয়াকত আলী মোরগ প্রতীকে পান ৪১৩ ভোট। কোষাধাক্ষ পদে আনোয়ার হোসেন তালাচাবি প্রতীকে ৫৩৪ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম সুমন হোসেন গোলাপফুল প্রতীকে পান ৩৪৫ ভোট। এ ছাড়া নির্বাহী সদস্য চারটি পদে জাহাঙ্গীর আলম ৫৮৭ ভোট, মুকুল মণ্ডল ৫৬৬ ভোট, আবদুর ছাত্তার ৫০৫ ও মৃদুল কুমার ৪৭১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে।
নির্বাচনে প্রচার-সম্পাদক পদে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় আবু হুরাইরা বেসরকারিভাবে আগেই নির্বাচিত হন।

নির্বাচনে ১১টি পদের বিপরীতে ৯৬২ জন ভোটার ভোট প্রদান করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button