ঝিনাইদহ সদর

মৃত্যু পথযাত্রীর পাশে ঝিনাইদহের স্বেচ্ছাসেবী সমাজ কল্যান সমিতি

#সুলতান আল একরাম, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের ভূয়া ডাক্তারের ২৭ পয়েন্ট ডায়াবেটিস থাকা অবস্থায় অপারেশন করে,মৃত্যু পথযাত্রী ফজিলা খাতুনের পাশে দাড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন খেদাপাড়া স্বেচ্ছাসেবী সমাজ কল্যান সমিতি।

https://www.youtube.com/watch?v=Y-5uuoK5LsA

বৃহস্পতিবার ঝিনাইদহ ডায়াবেটিস হাসপাতালে ফজিলা খাতুনকে চারহাজার পাঁচশত টাকা দিয়ে সহযোগীতা করলেন এই স্বেচ্ছাসেবী সংগঠন।

সংগঠনের সভাপতি সোহরাব হোসেন ও সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিকী জানান খেদা পাড়া গ্রামের ফজর আলী’র কন্যা অসহায় ফজিলা খাতুন নলডাঙ্গা বাজারের তপু মেডিকেল হলের পল্লী চিকিৎসকের ভুল চিকিৎসায় মৃত্যুর মুখে পতিত হয়ে ডায়াবেটিস হাসপাতালে ভর্তি হয়। আমরা এলাকা থেকে বাড়ি বাড়ি গিয়ে চাল এবং নগদ অর্থ উঠিয়ে তার চিকিৎসার জন্য সহযোগীতার হাত বাড়িয়ে দিচ্ছি। তারা আরও বলেন এলাকার অসহায় মানুষের পাশে থাকায় আমাদের সংগঠনের মুল উদ্দেশ্য।

উল্লেখযে,গত ৩সেপ্টেম্বর অসুস্থ অবস্থায় ফজিলা খাতুন ভর্তি হয় ঝিনাইদহ ডায়াবেটিস হাসপাতালে এবং ৬সেপ্টেম্বর বিভিন্ন সোসাল মিডিয়া এবং পত্র পত্রিকায় প্রকাশিত হয় ভ‚য়া ডাক্তারের ভ‚ল চিকিৎসায় উপজেলার খেদাপাড়া গ্রামের ফজিলা খাতুন মৃত্যু পথযাত্রী।

নলডাঙ্গা বাজারের তপু মেডিকেল হলের ভ‚য়া চিকিৎসক মনোজিৎ কুমার রোগির উচ্চ মাত্রায় ডায়াবেটিস থাকার পরেও হাতের অপারেশন করায় এই সমস্যা দেখা দেয়।

ফজিলা খাতুন গত ৯ দিন যাবৎ ঝিনাইদহ ডায়াবেটিস হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এবং আরও ২০দিন থাকতে হবে বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button