টপ লিডমহেশপুর

মহেশপুরে ভুল চিকিৎসায় নববধূর মৃত্যু

ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের মহেশপুরে ভুল চিকিৎসায় এক গৃহবধূর মর্মান্তিক মৃত্যু হয়েছে‌‌।

উপজেলার যাদবপুর ইউনিয়নের জলুলী দোহাড়পাড়া গ্রামের মো: জয়নালের মেয়ে ও পার্শবর্তী বেতবাড়ীয়া গ্রামের রবিউল ইসলামের ছেলে মো: শিমুলের স্ত্রী তিশা(১৫)।

বৃহস্পতিবার রাত ৯ টায় যশোর কুইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পারিবারিকসূত্রে জানা যায়, ভৈরবা সজীব প্রাইভেট হাসপাতালে গত ৬ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় খুলনা মেডিকেলের সার্জারী ডা: সোহেল রানা গৃহবধু তিশার এ্যাপান্ডিস চিকিৎসার জন্য অপারেশন করে। অপারেশনের পরের দিন থেকে পেটে ব্যাথা ও বমি দেখা দেয়। ৫দিন পর ক্লিনিক থেকে রিলিজ দিলে বাসায় যাওয়ার পরের দিন প্রচন্ড পেট ফোলে। চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় মহেশপুর, কালীগঞ্জ সীমা ক্লিনিক,যশোর একতা শেষমেস ১৯শে সেপ্টেম্বর যশোর কুইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নববধূ তিশা মারা যায়।

নববধূর বাবা জয়নাল আহমেদ জানান, প্রথম থেকেই তার সন্দেহ ছিল অপারেশন ঠিকঠাক হয়নি। যশোর কুইন্স হাসপাতালের রিপোর্ট অনুযায়ী পেটের ভিতর মলদারের নারী কাটা ছিল যার ফলে ইনফেকশন হয়ে এই মর্মান্তিক মৃত্যুর ঘটনাটি ঘটে। তিনি প্রসাশনের প্রতি এর সুষ্ঠু বিচারের দাবি জানিয়েছেন।

নববধূর ভাই মো: সোহাগ জানায়, ক্লিনিকের ম্যানেজার ও মালিকের কাছে জানালে তারা অস্বীকার করে ও একপ্রকার হুমকি দেয় বিভিন্ন ক্যাডারের ভয় দেখায়।

প্রতিবেশী ও এলাকার নাগরিক সমাজ জানায়, ডা: সোহেল রানার অপারেশনে এর আগেও এমন একাধিকবার ভুল চিকিৎসার ঘটনা ঘটেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button