কালীগঞ্জনির্বাচন ও রাজনীতি

ঝিনাইদহের কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় মিঠু মালিথা

ঝিনাইদহের চোখঃ

উপজেলা পরিষদ নির্বাচন ঝিনাইদহের কালীগঞ্জ উপ‌জেলায় ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লী‌গের ম‌নোনয়ন প্রত্যাশী ছাত্রনেতা আনিচুর রহমান মিঠু মালিথার নামে জোরেসরে উচ্চারিত হচ্ছে। বিগত চারদলীয় জোট সরকারবিরোধী আন্দোলন এবং ওয়ান-ইলেভেন সরকারের সময় কারাবন্দি দলীয় সভাপতি শেখ হাসিনার মুক্তি আন্দোলনে রাজপথে সাহসী ভূমিকা রেখেছেন তিনি। সেসময় বারবার মামলা-হামলা ও কারানির্যাতনের শিকার হয়েছেন আনিচুর রহমান মিঠু মালিথা।

মিরাজুল ইসলাম নামের একজন বলেন, এলাকায় তার সুনাম রয়েছে। তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত। এমন একজন মানুষকে ভাইস চেয়ারম্যান হিসেবে পেলে এলাকার জন্যই মঙ্গল হবে।

এদিকে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি আনিচুর রহমান মিঠু মালিথা ভাইস চেয়ারম্যান প‌দে আওয়ামী লী‌গের দলীয় ম‌নোনয়ন চে‌য়ে সক‌লের দোয়া ও সমর্থন কামনা ক‌রে‌ছেন। তিনি দিন রাত সভা-সমাবেশ, উঠান বৈঠক ও নিজ নিজ দলের তৃণমূলের কর্মী সমর্থকদের সাথে মতবিনিময় করছেন। ভোটা‌রের কাছে গিয়ে তাদের বিভিন্ন সমস্যা ও দাবির কথা শুনছেন।

আনিচুর রহমান মিঠু মালিথা বলেন, আজীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শ লালন করে কাজ করছি। তারই সুযোগ্য উত্তরসূরি, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলের একজন নিবেদিত কর্মী হিসেবে সবসময়ই মাঠে আছি এবং থাকবো। ওয়ান ইলেভেনের সময় আমাকে কারাবরণ করতে হয়েছে। তারপরও বিন্দুমাত্র বিচলিত হইনি।

নির্বাচন বিষয়ে তিনি বলেন, ছাত্রজীবন থেকে রাজনীতি করি। প্রত্যেক রাজনীতিবিদেরই স্বপ্ন থাকে জনপ্রতিনিধি হওয়ার। জনগণের ভোটে জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে জনমানুষের কল্যাণে কাজ করার। কালীগঞ্জের তৃণমূলের নেতাকর্মী ও ভোটারদের ইচ্ছা আমি যেন নির্বাচনে অংশ নেই। তাদের এমন ভালোবাসার ঋণে আমি আবদ্ধ। তাদের জন্য কাজ করি বলেই আমাকে পাশে রাখতে চান তারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button