ধর্ম ও জীবনহরিনাকুন্ডু

হরিণাকুন্ডুতে ২৯টি মন্ডপে প্রতীমা প্রস্তুত

এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে সনাতন ধর্মালম্বীদের মহউৎসব দ‚র্গা প‚জার প্রতিমার নীর্মাণ ও রং চড়ানোর কাজ সমাপ্ত হয়েছে ,শুক্রবার পিড়িতে উঠবে সেই অপেক্ষা দিন গুনছে দ‚র্গা মা।

উপজেলার ২৯টি মন্ডপে শান্তিপ‚র্ণ পরিবেশে প‚জা উৎসব ধিন্দু ধর্মালম্বীরা যাতে পালন করতে পারে তার জন্য সকল প্রস্তুতীম‚লক ব্যবস্থা ইতিমধ্যে উপজেলা প্রশাসন গ্রহন করেছে বলে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা সহ থানা অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান জানিয়েছেন ।

শান্তিপ‚র্ণ পরিবেশ নিশ্চিত করতে ২৯টি মন্ডপে নিরাপত্তা ব্যবস্থায় নয়জিত থাকবে ১৯৪ জন আনসার ভিডিপি সদস্য সহ পুলিশ সদস্য , এছাড়াও টহলে থাকবে পুলিশ ও র‌্যাব সদস্যরা ।

এবার হরিণাকুÐুতে দ‚র্গাপ‚জা উৎসব কেমন হবে যানতে চাইলে উপজেলা প‚জা উদযাপন কমিটির সভাপতি কুমারেশ চন্দ্র কর্মকার সাধারণ সম্পাদক বাবু বিস্বনাথ সাধুখা সহ হিন্দু বৌধ্য খ্রীষ্ঠান ঐক্য পরিষদের সভাপতি বাবু সন্জয় কুমার রায় চৌধুরী ও সাধারণ সম্পাদক বাবু আনন্দ ঘোষ বলেন প‚জা উৎসব যথাযোগ্য মর্যাদায় শান্তিপ‚র্ণ পরিবেশে পালনের জন্য বর্তমান সরকার সকল ব্যবস্থা গ্রহন করেছে বিধায় আমরা আনন্দঘন পরিবশে উৎসবটি সকলে মিলে পালন করতে পারবো ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button