ঝিনাইদহ সদর

ঝিনাইদহের ডাকবাংলা ব্লাড ডোনার ক্লাবের ১ম বর্ষপূর্তী

ওমর ফারুক, ঝিনাইদহের চোখঃ

মুমূর্ষু রোগীর প্রাণের টানে, এগিয়ে আসুন রক্তদানে।

এই স্লোগান নিয়ে এক বৎসর অতিবাহিত করেছে ডাকবাংলা ব্লাড ডোনার ক্লাব। ঝিনাইদহের সদর উপজেলার ডাকবাংলা ব্লাড ডোনার ক্লাব এর ১ম বর্ষপূর্তী অনুষ্ঠান, আজ ১৬ ই অক্টোবর বুধবার বিকাল ৪ টায় একটি শোভাযাত্রার মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র ক্লাবের সভাপতি ফারুক আল ফারাবী। প্রধান অতিথি হিসাবে আলোচনা করেন উপজেলা চেয়ারম্যান এ্যাড. আব্দুর রশিদ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,সাধুহাটি ইউনিয়ন চেয়ারম্যান কাজী নাজির উদ্দীন,সাগান্না ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুন্সী মোঃ শাহিন রেজা সাঈদ। ৩ নং সাগান্না ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হোসেন।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অত্র সংগঠনের সহ সভাপতি,ফিরোজ উদ্দিন, রাশেদুল ইসলাম, সাধারন সম্পাদক,মওদুদ আহম্মেদ। সহ-সাধারন সম্পাদক,ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক : মেহেদী হাসান সুমন সহ জ্যোতি,মিমি,জুই,পারভিন, সাকিব,তানভির,সালমান,ইফাদ,নাহিদ, রনি,রাব্বি সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

বক্তারা বলেন, “রক্ত দান একটি মহান কাজ এই মহান কাজে সকলকে এগিয়ে আসা উচিত। বক্তারা অত্র সংগঠনের প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি ফারুক আল ফারাবীর প্রসংশা করে বলেন, ফারুক আল ফারাবী সর্বাদা মানুষের কল্যাণ করে থাকে, তারই ধারাবাহিকতার ফল এই রক্ত দানের প্রতিষ্ঠান। তারা অত্র প্রতিষ্ঠানের মঙ্গল কামনা করে ভবিষ্যতে সকল প্রকার সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button