ঝিনাইদহ সদরমাঠে-ময়দানে

ঝিনাইদহের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ

খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুন্ডু ও সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার দিনব্যাপী এ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

বিকেলে সদর উপজেলার নাড়িকেলবাড়ীয়া জেড এ মাধ্যমিক বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ফুটবল ও দাবা সেট বিতরণ করা হয়। এসময় অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

নাড়িকেলবাড়ীয়া জেড এ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও ঘোড়শাল ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিল্টনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-মাগুরা সংরক্ষিত আসনের সংসদ সদস্য খালেদা খানম।

বিশেষ অতিথি ছিলেন জেড এ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলাম, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ আলম। আলোচনা সভা শেষে ক্রীড়া মন্ত্রনালয়ের সহযোগিতায় ক্রিড়া সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও দিনব্যাপী সদর উপজেলার বালিয়াডাঙ্গা মসলেম উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়, মুক্তিযোদ্ধা মশিউর রহমান মাধ্যমিক বিদ্যালয়, হরিণাকুন্ডু উপজেলার মাঠ আন্দুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, বন্ধন ক্লাব, নিজতোলা মাধ্যমিক বিদ্যালয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাচারীতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন সংসদ সদস্য খালেদা খানম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button