ঝিনাইদহ সদরনির্বাচন ও রাজনীতি

ঝিনাইদহ ওয়ার্কার্স পার্টির জেলা সম্মেলন সম্পন্ন

সাহিদুল এনাম পল্লব, ঝিনাইদহের চোখঃ

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় ১০ ম কংগ্রেস সফলের লক্ষে ২২ শে অক্টোবর রোজ মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় জাতীয় পতাকা উত্তলনের মাধ্যম দিয়ে ঝিনাইদহ জেলা ওয়ার্কার্স পার্টির জেলা সম্মেলন শুভ উদ্ধোদন ঘোষণা করে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় পলিট ব্যুরো সদস্য কমঃ ইকবাল কবির জাহিদ।

সম্মেলন উদ্ধোদনের পর ঝিনাইদহ জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি মোফাজ্জেল হোসেন মঞ্জুর সভাপতিত্বে সম্মেলনে আগত উপস্থিত কমরেডদের মাঝে সাংগঠনিক ও রাজনৈতিক রিপোর্ট পাঠ করে ঝিনাইদহ জেলার সাধারণ সম্পাদক কমঃ অরুন ঘোষ। লিখিত সাংগঠনিক ও রাজনৈতিক রিপোর্টের উপর উপস্থিত কমরেড গন ব্যাপক আলোচনা করে সম্মেলনের প্রথম পর্বের অধিবেশন শেষ হয়।

বিরতি শেষ ২টা ৩০ মিনিটের কে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। দ্বিতীয় অধিবেশন ১০ ম কংগ্রেসের লক্ষে পার্টির কেন্দ্রীয় কমিটি ও ভিন্ন মতের দলিলের উপর আলোচনা করে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় পলিট ব্যুরো সদস্য প্রধান অতিথি কমঃ ইকবাল কবির জাহিদ।

আলোচনা শেষে পার্টির ঝিনাইদহ জেলায় ১৪ ও ১০ ভোটে ঝিনাইদহ জেলায় ভিন্ন মতের দলিল পাশ হয়। শেষ পুনরায় মোফাজ্জেল হোসেন মঞ্জু কে সভাপতি ও অরুন ঘোষকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হল কমঃ নিমাই চন্দ্র দে, আব্দুল জলিল, সামছুজ্জামান আখতার, ফারুক হোসেন, অধ্যক্ষ আসাদুজ্জামান, মোশারেফ হোসেন, লিয়াকত হোসেন, স্বপ্না সুলতানা, মহিউদ্দিন, সাহিদুল এনাম পল্লব ও রেজাউল ইসলাম।

এখন ১৩ সদস্য বিশিষ্ট কমিটি হলেও যে পরে আরও ৪ জন কে জেলা কমিটিতে অন্তর্ভুক্ত করে ১৭ সদস্য বিশিষ্ট জেলা কমিটি হবে বলে ঘোষণা করা হয়। নতুন কমিটিকে সফট বাক্য পাঠ করান প্রধান অতিথি ইকবাল কবির জাহিদ

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button