ঝিনাইদহ সদর

বাজার গোপালপুর-পাগলাকানাই সড়কে ড্রাইভার লাঞ্ছিতের ঘটনায় বিরোধ চরমে

মনজুর আলম, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ সদর উপজেলার বাজার গোপালপুর-পাগলাকানাই সড়কে যাত্রী উঠানো নিয়ে ইজিবাইক চালকের নিকট লেগুনার ড্রাইভার লাঞ্ছিত হওয়ার ঘটনায় বিরোধ চরম আকার ধারনা করেছে।

সড়কে গ্রামবাংলা ও লেগুনায় ড্রাইভারগণ ধর্মঘট করেছে। পরশু সোমবার এই ঘটনার পর মঙ্গলবার সড়কে ইজিবাইকে যাত্রী উঠানো নিয়ে বাধা সৃষ্টি কওে গ্রামবাংলা ও লেগুনা ড্রাইভারগণ। মঙ্গলবার সন্ধার পরও কোন মিমাংসা না হওয়ায় আজ বুধবারও যানচলাচল বন্ধ থাকবে বলে গ্রামবাংলা ও মালিকদের সাথে কথা বলে জানা গেছে।

বাজার গোপালপুরের লেগুনা মালিক আনিচুর রহমান জানান, ৭-৮ লাখ টাকায় একটি গাড়ি কিনে সড়কের নিয়মকানুন মেনে চলাচল করতে হচ্ছে। অথচ ইজিবাইক মালিকেরা কোন প্রকার নিয়মকানুনন ছাড়াই সড়কের যেখান সেখান থেকে যাত্রী নিয়ে শহর পর্যন্ত চলে যাচ্ছে।

এতে আমাদের ড্রাইভারের বেতনসহ পথের খরচ খরচা চালিয়ে গাড়িতে লোকসান হচ্ছে। আবার ইজিবাইকের চালকদের নিয়মের মধ্যে আসতে বললেও তারা মানতে নারাজ। এক পর্যায়ে যাত্রী নেওয়া বিরোধকে কেন্দ্র করে ইজিবাইকের লোকজন লেগুনার ড্রাইভাকে লাঞ্ছিত করেছে । যে কারনে সুষ্ঠু সমাধানের জন্য দাবি জানিয়ে, মঙ্গলবার লেগুনা ও গ্রামবাংলার ড্রাইভারগণ ধর্মঘট করে। গতকাল মঙ্গলবার সন্ধা পর্যন্ত কোন সমাধান না হওয়ায় আজ বুধবারও ধর্মঘট চলবে বলে তিনি জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button