কালীগঞ্জ

কালীগঞ্জে দেড় মাস ধরে ইজিবাইক চালক নিখোঁজ

হাসানুর রহমান, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের কালীগঞ্জে পঙ্কজ দাস নামে এক ইজিবাইক চালক রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছে।

এক মাস ১০ হলো তার কোন খোঁজ নেই। এমনকি তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। পঙ্কজ দাস মাগুরা সদর উপজেলার শ্রীকুন্ডি গ্রামের নির্মলচন্দ্র দাসের ছেলে বলে জানা গেছে।

নিখোঁজের পর তার স্ত্রী রুনা দাস কালীগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী করেন। জিডি নম্বর ৫০৯/১৯। নিখোঁজ পঙ্কজ দাস কালীগঞ্জ শহরের বোর্ডস্কুল পাড়ার একটি ভাড়া বাড়িতে স্ত্রী এবং মেয়ে নিয়ে বসবাস করেন।

ডায়েরীতে উল্লেখ করেন, গত ৬ অক্টোবর সকালে বাড়ি থেকে বের হওয়ার পর আর বাড়িতে ফিরে আসেনি। রাত ১০টা পর্যন্ত বাড়িতে না আসায় তার মোবাইল নম্বরে ফোন করা হয় কিন্তু ফোনটি বন্ধ পাওয়া যায়। এরপর বিভিন্ন স্থানে খোজাখুজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ পঙ্কজের স্ত্রী ও একমাত্র মেয়ে কালীগঞ্জের ওই ভাড়া বাড়িতে এখন বসবাস করছেন।

গত তিন বছর হলো তাদের এক আত্মীয়ের মাধ্যমে কালীগঞ্জে আসেন। এরপর থেকে কালীগঞ্জ শহরে ইজিবাইক চালিয়ে উপার্জিত আয়ে চলতে তিনজনের ছোট্ট সংসার। এখন তাদের পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি দির্ঘদিন নিখোঁজ থাকায় মা-মেয়ে মানবেতর জীবন যাবন করছেন।

পঙ্কজের মেয়ে পুস্পিতা দাস এবার কালীগঞ্জ সলিমুন্নেছা মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করবে। পঙ্কজ নিখোঁজের পর থেকে মা-মেয়ে কালীগঞ্জ থানা পুলিশের কাছে ধর্ণ দিলেও তেমন কোন সহযোগীতা করেনি বলে অভিযোগ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button