ঝিনাইদহ সদরটপ লিড

ঝিনাইদহে চাঞ্চল্যকর সিফাত হত্যায় ২ জন গ্রেফতার

খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহে স্কুলছাত্র সিফাত হত্যা মামলার প্রধান আসামীসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার ভোররাতে ফরিদপুরের সালতা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো-মামলার প্রধান আসামী শহরের কালিকাপুর এলাকার আব্দুল গফুরের ছেলে লিয়ন হোসেন (১৮) ও ২য় আসামী একই এলাকার মৃত রফিউদ্দিনের ছেলে সুমন হোসেন (১৮)।

ঝিনাইদহ সদর থানার ওসি মঈন উদ্দিন জানান, সিফাত হত্যা মামলার প্রধান আসামী লিয়ন ও দ্বিতীয় আসামী সুমন ফরিদপুরের সালতা এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে সোমবার সকালে তাদের স্বীকারোক্তি মোতাবেক শহরের মডার্ণমোড় এলাকা থেকে উদ্ধার করা হয় হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি। দুপুরে তাদের আদালতে পাঠানো হয়।

উল্লেখ্য, গত শনিবার সকালে শহরের কালিকাপুর মোড়ে বন্ধুদের সাথে বসে ছিল শহরের উজির আলী স্কুল এন্ড কলেজের ১০ শ্রেণীর ছাত্র সিফাত। এসময় পুর্ব শত্রæতার জের ধরে লিয়ন, সুমনসহ আরও ২ জন সিফাতের বন্ধু মাহির উপর হামলা চালায়। এসময় সিফাত তাদের বাঁধা দিলে সিফাতকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা। সেখান থেকে সিফাত ও মাহিকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সিফাতকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর নেওয়ার পথে মারা যায়।

এ ঘটনায় ওইদিন নিহতের পিতা মনোয়ার মিয়া বাদী হয়ে লিওন ও সুমনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা দায়ের করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button