ঝিনাইদহ সদর

গান্না ইউনিয়ন বিচিত্রার শীতবস্ত্র বিতরণ

হাবিব আদনান সোহেল, ঝিনাইদহের চোখঃ-

“আমরা আলোর নাগরিক, আলো ছড়াই চতুর্দিক”, এই স্লোগানকে সামনে রেখে
ঝিনাইদহ সদর উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন “গান্না ইউনিয়ন বিচিত্রা” তীব্র শীতে ইউনিয়নের প্রায় সবকয়টি গ্রামে স্বল্প পরিসরে শীতার্ত অসহায়দের গায়ে কম্বল তুলে দেওয়া হয়েছে।

২৭ ডিসেম্বর (শুক্রবার) সারাদিন ব্যাপী এই কম্বল বিতরণ কার্যক্রম চলতে থাকে।

শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠান শুরু করা হয় গান্না পুকুরপাড় থেকে। অনুষ্ঠানটির উদ্ভোদন করেন ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নাসির উদ্দীন মালিতা।

চেয়ারম্যান মোঃ নাসির উদ্দীন মালিতা তিনি বলেন, আমাদের ইউনিয়নের ছেলেরা এই সংগঠন কে আরো বড় করে তুলবে। এবং GUB এর মাধ্যমে আমাদের ইউনিয়নে বিভিন্ন কালচার তুলে ধরা হয়। আমি সব সময় গান্না ইউনিয়ন বিচিত্রা পাশে থাকবো। গান্না ইউনিয়নের সকলের সহযোগিতায় এই কার্যক্রম গ্রহণ করেন ইউনিয়নের একমাত্র সেচ্ছাসেবী সংগঠন গান্না ইউনিয়ন বিচিত্রা।

এসময়, শীতবস্ত্র বিতরণের বিষয়ে এই সংগঠনের সভাপতিঃ- মাসুম বিল্লাহ বলেন আমাদের এই কার্যক্রম আশা করি আরো বড় পরিসরে করবো আগামীতে।

আইনসম্পাদক আসাদুজ্জামান সোহাগ বলেনঃ- আমরা যতটুকু সম্ভব চেষ্টা করেছি শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করতে পেরেছি।

উপসচিব কেপি হাসান বলেনঃ- আমাদের আশা আছে এমন সব ভালো কাজে নিয়যিত থাকা।

প্রচার সম্পাদক মামুন সোহাগ বলেনঃ ইউনিয়ন বাসীর দোয়া ও ভালবাসা পেলে এগিয়ে যাবে আমাদের গান্না ইউনিয়ন বিচিত্রা এ আশা আমরা রাখি।

কম্বল বিতরণী ২০১৯ পুরো ইভেন্টের পরিচালনা করেন সাংগঠনিক সম্পাদক হাবিব আদনান সোহেল

উল্লেখ্য, গান্না ইউনিয়ন বিচিত্রা স্বেচ্ছাসেবী সংগঠনটা ২০১৭ সালে প্রতিষ্ঠিত হয়ে গোটা ইউনিয়নে নানান সেবামূখী কাজে অংশ নেওয়া শুরু করে। মাত্র কয়েক বছরে পুরো ইউনিয়নে সংগঠনটি পরিচিতি লাভ করো দ্বিগুণ গুণে। গেলো বছর থেকে সাংগঠনিক স্বিদ্ধান্তে দূঃস্থদের মাঝে কম্বল বিতরণ শুরু করে স্বেচ্ছাসেবকবৃন্দ।

পরিশেষে বিভিন্ন এলাকার দুস্ত মানুষের মাঝে কম্বল বিতরণের মাঝ দিয়ে শেষ হয় কার্যক্রম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button