ঝিনাইদহ সদরটপ লিডনির্বাচন ও রাজনীতি

প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালি করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে-এমপি সমী সিদ্দিকী

মনজুর আলম, ঝিনাইদহের চোখঃ

জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিলো স্বাধীন সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার। বিশে^র দরবারে বাংলাদেশ যাতে মাথাউঁচু করে দাড়াতে পারে। গর্ব করে বলতে পারি আমরা বাঙালি জাতি। কিন্তু পাকিস্থানদের দোসরা বঙ্গবন্ধুর সেই স্বপ্নকে বাস্তবায়ন করতে দেয়নি।

বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার সেই স্বপ্নকে বাস্তবায়ন করতে কাজ করে যাচ্ছেন। তাই প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালি করতে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে নবীন, প্রবীনদের সাথে নিয়ে কাজ করতে হবে।

মনে রাখবেন আওয়ামী লীগ সরকার মুক্তিযুদ্ধের চেতনাকে বিশ^াস করে। গত শুক্রবার বিকালে ঝিনাইদহ সদর উপজেলার বাংলাদেশ আওয়ামীলীগ ঝিনাইদহ সদর ২নং মধুহাটি ইউনিয়ন শাখা’র ত্রি-বার্ষিক সম্মেলোনে প্রধান অতিথী ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমী এসব কথা বলেন। অনুষ্ঠানের শুরুতেই জাতীয় ও দলীয় পতাকা উত্তোলোন এবং বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষনা করেন সদর উপজেলা আওয়ামী লেিগর সভাপ্রতি ও উপজেলা চেয়াম্যান অ্যাড. আব্দুর রশিদ।

মধুহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক হোসেন জুয়েলের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানে বিশেষ অতিথী ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান বাবু কনক কান্তি, সাংগঠনির সম্পাদক মাহামুদুল ইসলাম ফোটন, সংরক্ষিত মহিলা এমপিও জেলা মহিলা লীগের সাধারন সম্পাদক খালেদা খানম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপ্রতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাড. আব্দুর রশিদ। এসময় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম হিরন, এছাড়া গান্না ইউনিয়ন চেয়ারম্যান নাসির উদ্দিন মালিথা, ফদির, বিকাশ প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মধুহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপ্রতি আলমগীর আজাদ স¤্রাট।

অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপ্রতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাড. আব্দুর রশিদের সভাপ্রতিত্বে কমিটি গঠনের কার্যক্রম শুরু হয়। এসময় ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপ্রতি ও সাধারন সম্পাদদের সর্ব সম্মতিক্রমে আলমগীর আজাদ স¤্রাটকে সভাপ্রতি ও মধুহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক হোসেন জুয়েলকে সাধারন সম্পাদক হিসাবে ঘোষনা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button