ক্যাম্পাসঝিনাইদহ সদর

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনায় গান্না ইউনিয়ন বিচিত্রা

ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ সদর উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন গান্না ইউনিয়ন বিচিত্রার পক্ষ থেকে পিইসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। স্বেচ্ছাসেবকেরা পুরো ইউনিয়নের ২৬ টি গ্রামে বাইকযোগে সকলের বাড়িতে, স্কুলে স্কুলে গিয়ে ঘরোয়াআসরে সংবর্ধনা স্বরূপ উপহার দিয়ে এসেছেন।

৭ ই জানুয়ারি (মঙ্গলবার) সকাল ১০ টার দিকে ইউনিয়নের সকল কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া শুরু হয়। পুরষ্কার বিতরণকালীন সময়ে উপস্থিত ছিলেন ইউনিয়নের সবগুলো প্রাইমারী এবং মাধ্যমিক স্কুলের শিক্ষক শিক্ষিকা উপস্থিত ছিলেন।

গান্না ইউনিয়ন বিচিত্রা’র স্বেচ্ছাসেবকদের এমন উদ্দ্যোগে প্রশংসা কুড়িয়ে চন্ডিপুর বিপি কলেজ অধ্যক্ষ খলিলুর রহমান বলেন, গান্না ইউনিয়ন অত্যন্ত মফস্বল এলাকা। তবে এই সকল তরুনেরা গান্না ইউনিয়ন বিচিত্রা প্লাটফর্মে যুক্ত হয়ে যে কাজ করছে তা ভূয়সী প্রশংসীত। বরাবরই মুগ্ধতা পাই।

এছাড়া আরও উপস্থিত ছিলেন সংগঠনটির সাংগঠনিক সম্পাদক হাবিব আদনান সোহেল, আইন বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সোহাগ, উপসচিব কেপি হাসান, সদস্য পারভেজ হোসাইন, আকাশ, রাকিব, শিমুল, বেতাই চন্ডিপুর পুলিশ ফাঁড়ির ক্যাম্প ইনচার্জ হাবিবুর রহমান প্রমুখ।

এছাড়া গান্না সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক এবং গান্না ইউনিয়ন বিচিত্রা’র উপদেষ্টা মোঃ নূর-ই-আলম বলেন, তরুণদের সাথে কাজ করতে অনেক ভালো লাগে। মাদক, সন্ত্রাসবাদ থেকে দূরে থেকে সবাই নানান সৃষ্টিশীল কাজে নেমে পড়ছে, সেবা দিতে পারছে সমাজকে। এদের সকলের সুস্বাস্থ্য কাম্য।

এবার ইউনিয়নের ২৬ টি গ্রামের স্কুলের প্রাইমারি লেভেলে ১৭ জন এবং হাইস্কুল ও মাদ্রাসা লেভেলে ৫ জন কৃতিত্তেে সাথে জিপিএ ৫ পেয়েছে। সকলে সংবর্ধণা প্রদান করেছে স্বেচ্ছাসেবী সংগঠন গান্না ইউনিয়ন বিচিত্রা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button