কালীগঞ্জকোটচাঁদপুরজানা-অজানাটপ লিড

কালীগঞ্জ ষ্টেশনে বেনাপোল এবং রুপসা এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতির উদ্বোধন

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহঃ

ঝিনাইদহের কালীগঞ্জ মোবারকগঞ্জ রেল ষ্টেশনে বেনাপোল থেকে ঢাকাগামী বেনাপোল এক্সপ্রেস এবং খুলনা থেকে চিলহাটীগামী রুপসা এক্সপ্রেস নামে ২ টি ট্রেনের যাত্রা বিরতি উদ্ধোধন করা হয়েছে।

শুক্রবার সকাল ১০ টার সময় কালীগঞ্জ মোবারকগঞ্জ রেলষ্টেশনে লাল ফিতা ও পায়রা উড়িয়ে আনুষ্ঠানিকভাবে এ ২ টি ট্রেনের যাত্রা বিরতি উদ্ধোধন করেন ঝিনাইদহ-৪ আসনের সাংসদ আনোয়ারুল আজীম আনার।

এসময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, রেলওয়ে কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন বিভাগীয় পরিবহন কর্মকর্তা (পাকশী) আব্দুল্লাহ-আল-মামুস, সহকারী নির্বাহী প্রকৌশলী (চুয়ডাঙ্গা) মাহমুদুর রহমান, ট্রাফিক পরিদর্শক (খুলনা) শামিমুর রহমান, অংশুমান রায় চৌধূরী, এবং পিডবিøউআই (মোবারকগঞ্জ) সুমন কুমার বসূ প্রমুখ।

মোবারকগঞ্জ ষ্টেশন মাষ্টার নজরুল ইসলাম জানান, খুলনা থেকে ছেড়ে আসা চিলহাটী গামী রুপসা এক্সপ্রেস প্রতিদিন মোবারকগঞ্জ ষ্টেশনে সকাল ৮ টা ৪২ মিনিটে যাত্রা বিরতি করবে এবং ছাড়বে সকাল ৮ টা ৪৪ মিনিটে। এবং মোবারকগঞ্জ থেকে টিলহাটী পৌছাবে বিকাল ৪ টা ৪০ মিনিটে। চিলহাটী থেকে ছাড়বে সকাল ৮ টা ৩০ মিনিটে, মোরকগঞ্জ যাত্রা বিরতি করবে বিকাল ৪ টা ৪৬ মিনিটে, ছাড়বে ৪ টা ৪৮ মিনিটে, খুলনা পৌছাবে বিকাল ৬ টা ৩০ মিনিটে। মোবারকগঞ্জ থেকে চিলহাটী যাওয়া টিকিটের মূল্য নির্ধারন করা হয়েছে ৪ শত টাকা।

এদিকে ১২ টা ৪৫ মিনিটে বেনাপোল থেকে ছেড়ে আসা ঢাকাগামী বেনাপোল এক্সপ্রেস প্রতিদিন মোবারকগঞ্জ ষ্টেশনে দুপুর ২ টা ২০ মিনিটে, যাত্রা বিরতি করবে এবং ছাড়বে বেলা ২ টা ২২ মিনিটে এবং মোবারকগঞ্জ থেকে ঢাকা পৌছাবে রাত ৮ টা ৪০ মিনিটে। ঢাকা থেকে ছাড়বে রাত ১১ টা ১৫ মিনিটে, মোরকগঞ্জ যাত্রা বিরতি করবে সকাল ৬ টা ৩৫ মিনিটে, ছাড়বে ৬ টা ৩৭ মিনিটে, বেনাপোল পৌছাবে সকাল ৮ টা ২০ মিনিটে। মোবারকগঞ্জ থেকে ঢাকা যাওয়া টিকিটের মূল্য নির্ধারন করা হয়েছে ৪ শত ৩৫ টাকা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button