ক্যাম্পাসঝিনাইদহ সদর

ঝিনাইদহ নাজির উদ্দিন কলেজ পাঠদান ও ৩ বিভাগে শিক্ষার্থী ভর্তির স্বীকৃতি পেল

সাহিদুল এনাম পল্লব, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ সদর উপজেলার কালিচরণ পুর ইউনিয়নের ভগবান নগর গ্রামে অবস্থিত নাজির উদ্দিন কলেজ পেলে শিক্ষা মন্ত্রণালয় থেকে পাঠদানের অনুমতি সেই সাথে যশোর শিক্ষা বোর্ড থেকে পেলে ৩ বিভাগে ছাত্র/ছাত্রী ভর্তির অনুমতি। এই উপলক্ষে ১৮ই জানুয়ারি রোজ শনিবার সকাল ১১ টার দিকে কলেজ প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কলেজের কার্যক্রমের শুভ উদ্ভোদন ঘোষণা করে নাজির উদ্দিন কলেজের পরিচালনা কমিটির সভাপতি নাজির উদ্দিন।

কলেজে পতাকা উত্তোলনের পূর্বে কলেজ প্রাঙ্গণে কলেজ পরিচালনা কমিটির সভাপতি নাজির উদ্দিনের সভাপতিত্বে এক আলোচনা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় আলোচনা করে ঝিনাইদহ জেলা শিক্ষক সমিতির সভাপতি মহিউদ্দিন ,ঝিনাইদহ সাধু গতিরাম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহানাজ পারভিন মুন্নি,শৈলজানাও বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার বিশ্বাস, কেপি এইচ মাধ্যমিক বিদলায়ের প্রধান শিক্ষক অরবিন্দ বিশ্বাস, মোসলেম উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলীবদী, কেবি সম্মিলনি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আকবর, শিকার পুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন,বয়েড়াতলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম, উত্তর কাস্ট সাগরা দাখিল মাদ্রসার সুপার লিয়াকত হোসেন, মধুপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হালিম সহ ঝিনাইদহ কেন্দ্রীয় জামে মসজিদের খতীব মাওলানা সাইদুর রহমান।

আলোচনা সভায় নাজির উদ্দিন ঘোষণা করে যে এই কলেজে যে সকল শিক্ষার্থী গন ভর্তি হবে তাদের ভর্তি ফি সহ বইখাতা,বেতন ও পরীক্ষার ফি দেওয়া লাগবে না। প্রয়োজনে তাদের জন্য ফি প্রাইভেট পড়ানোর ব্যবস্থা করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button