ঝিনাইদহ সদর

ঝিনাইদহে আসহায় সেই শুকতারা বেগমের পাশে মেয়র মিন্টু

মোঃ মিশন আলী, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহে আসহায় সেই শুকতারা বেগমের পাশে ঝিনাইদহ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু। এর আগে বিভিন্ন গণমাধ্যমে ও অনলাইন পত্রিকাতে প্রকাশিত হয় শুকতারা বেগমে (২৮) এর অসহাত্বের কথা। গর্ভের সন্তান ও মা কে বঁাচাতে ১লক্ষ টাকার প্রয়োজন ।

এর পর দেশের বাইরে থেকে শুকতারা বেগমের নিয়ে প্রকাশিত সংবাদটি নজরে আসে ঝিনাইদহ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুর। সেখান থেকে খোজ খবর নিয়ে সহোযোগিতায় হাত বাড়িয়ে দেয় শুকতারা বেগমের জন্য।

জানা যায়, শুকতারা বেগমের ৮মাসের অন্তঃসত্ত্বা। কিন্তু তার গর্ভের সন্তান স্বাভাবিক না থাকায় অসহ্য যন্ত্রনা সহ্য করতে হয় তঁাকে। এর আগে বিষয়টি ঝুঁকিপূর্ণ হওয়ায় ঝিনাইদহ সদর হাসপাতাল থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এর পর সেখান থেকে ঢাকা শিশু হাসপাতালে নিয়ে যাবার পরামর্শ দেওয়া হয়।

চিকিৎসকের এমন পরামর্শের পর অর্থের অভাবে গর্ভবর্তী ওই নারীকে ঢাকায় নেওয়ার পরিবর্তে হাসপাতাল থেকে বাড়িতে ফিরিয়ে আনা হয়।
এর পর আজ বৃহস্পতিবার দুপুর ১টার সময় ঝিনাইদহ সদর হাসপাতালে
গাইনি বিশেষজ্ঞ ডাঃ এমদাদ হোসেনের সাহসী পরামর্শে এবং ডাঃ মোঃ আলাউদ্দিন ও ডাঃ মোছাঃ মাফিয়া খাতুন পরিচালনায় শুকতারা বেগমে এর
অস্ত্রপচার সম্পন্ন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button