কালীগঞ্জ

কালীগঞ্জে ”হাম রুবেলা” টিকা ক্যাম্পেইনের সভা অনুষ্টিত

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার বলেছেন, হাসপাতালে কর্মরত ডাক্তার সহ সকল কর্মকর্তা কর্মচারীদের আন্তরিকতার সাথে সেবা দিতে হবে। দরিদ্র অসহায় সাধারন মানুষকে সেবা দিতে বর্তমান আ’লীগ সরকার প্রতিশ্রæতিবদ্ধ। তাই হাসপাতালে আগত রোগীদের সুচিকিৎসায় সকল সমস্যা নিরসনে তিনি প্রতিশ্রæতিবদ্ধ।

গতকাল সোমবার দুপুরে হাসপাতাল কনফারেন্স রুমে হাসপাতাল ব্যাবস্থাপনা কমিটির এক মাসিক সভাতে তিনি একথা বলেন। এ সভা শেষে শিশুদের জন্য ”হাম রুবেলা” টিকার ক্যাম্পেইন এর উপর এক সভা অনুষ্টিত হয়।

কালীগঞ্জ হাসপাতাল ব্যাবস্থাপনা কমিটির সভাপতি এমপি আনারের সভাপতিত্বে সভাতে বক্তব্য রাখেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সূবর্ণা রানী সাহা, উপজেলা ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানী, মহিলা ভাইচ চেয়ারম্যান শাহানাজ পারভীন, থানা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শামিমা শিরিন, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা কৌশিক আহম্মেদ।

ডাঃ আলাউদ্দিন আহম্মেদের পরিচালনায় শুরুতেই কমিটির সদস্য সচিব ডাঃ শামিমা শিরিন হাসপাতালটির সুষ্ট ব্যাবস্থাপনায় নানা কর্মকৌশল তুলে ধরেন। তিনি বর্তমানে হাসপাতালটিতে ইসিজি, এক্্ররে ম্যাশিনের টেকনিশিয়ান ও পরিচ্ছন্ন কর্মী সংকট সহ আরো কিছু সমস্যার কথা তুলে ধরে তা সমাধানে এমপি মহোদয়ের হস্তক্ষেপ কামনা করেন। এরপরই ডাঃ অরুন কুমার দাস বর্তমানে সারা বিশে^ আলোচিত করোনা ভাইরাস এর উপর ¯øাইড প্রদর্শন করে রোগ প্রতিরোধ সহ করনীয় বিষয়ে ব্রিফিং প্রদান করেন।

সভাতে আরো উপস্থিত ছিলেন, কালীগঞ্জ সরকারী এম ইউ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মজিদ মন্ডল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হেলাল উদ্দিন, এনজিও প্রতিনিধি শিবুপদ বিশ^াস, ইউপি চেয়ারম্যান মহিবুল ইসলাম মন্টু, নজরুল ইসলাম ছানা, হাসপাতাল ও ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে কর্মরত সকল ডাক্তার, কর্মকর্তা, নার্স সহ স্থানীয় গনমাধ্যমকর্মী। এ সভা শেষে ৩ সপ্তাহ ব্যাপী ৫ থেকে ১০ বছরের শিশুদের জন্য ”হাম রুবেলা” টিকা ক্যাম্পেইন এর উপর এক সভা অনুষ্টিত হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button