কালীগঞ্জ

করোনা ভাইরাস প্রতিরোধে কালীগঞ্জে জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের কালীগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষে জনসচেতনা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১২ টার সময় উপজেলা সম্মেলন কক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার আয়োজনে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার সহযোগীতায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার, বিশেষ অতিথি হিসাবে ছিলেন, উপজেলা চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, উপজেলা নির্বাহী কর্মকর্তা সূবর্না রানী সাহা, পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ, থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাঃ মাহফুজুর রহমান মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ পারভিন, কালীগঞ্জ উপজেলা কমপ্লেক্সের সকল মেডিকেল অফিসার, স্বাস্থ্য কর্মকর্তা-কর্মচারীগন এবং উপজেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

করোনা ভাইরাসের ক্ষতিকর দিকে নিয়ে নির্দেশনামূলক আলোচনা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শারমিন শিরীন লুবনা।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলার সুন্দর-দূর্গাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইলিয়াস রহমান মিঠু, ইউপি চেয়ারম্যান মোদাচ্ছের হোসেন, কালীগঞ্জ প্রেসক্লাব সভাপতি জামির হোসেন, জয়যাত্রা টেলিভিশনের খুলনা বিভাগের ব্যুরো চিফ হাবিব ওসমান প্রমুখ।

সভায় জানানো হয়, রোগ প্রতিকারের চেয়ে প্রতিরোধ করা বেশি সহজ। তাই রোগ প্রতিরোধের জন্য আমাদের সকলের প্রয়োজন সর্তকতা অবলম্বন করা। বর্তমান সময়ের অন্যতম আলোচিত একটি বিষয় করোনা ভাইরাস যা ছড়িয়ে পড়েছে দেশ থেকে দেশান্তরে। বিশ্বস্বাস্থ্য সংস্থার সর্তকতাবাণী অনুযায়ী বাংলাদেশের সাধারণ মানুষকে সচেতন করা হচ্ছে। তাই জেলা-উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ব্যাপক প্রচারণার জন্য সবাইকে নির্দেশ দেওয়া হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button