ক্যাম্পাসঝিনাইদহ সদর

ঝিনাইদহ বালিকা বিদ্যালয়ে করোণা ভাইরাস সম্পর্কে সচেতনতা মূলক মতবিনিময়

সাজ্জাদ আহমেদ, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ সরকারী উচ্চ বালিকা বিদ্যালয়ে সা¤প্রতিক ঘাতক ব্যাধি করোণা ভাইরাস, বাল্য বিবাহ ও আত্মহত্যার কুফল,মাদক,মোবাইল ফোনের অপব্যবহার সম্পর্কে উপস্থিত শিক্ষার্থীদের মাঝে সচেতনতা মূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে ঝিনাইদহ সদর থানা পুলিশ শিক্ষার্থীদের মাঝে এ সচেতনতা মূলক মতবিনিময় সভা করেছে।

উপস্থিত শিক্ষার্থীদের মাঝে সচেতনতা মূলক আলোচনা রাখেন সদর থানার অফিসার ইনচার্জ(ওসি)মিজানুর রহমান। এসময় স্কুলের শিক্ষক-শিক্ষাকা সহ ছাত্রীরা মনোযোগ সহকারে ওসির বক্তব্য শোনেন।।

উক্ত সভায় ওসি মিজানুর রহমান বলেন, আমি সদর থানাতে যোগদানের পর থেকে প্রতিটি বিদ্যালয়ে শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের কাছে যাচ্ছি, আপনাদের সমস্যা জানার জন্য। থানা একটি সেবামূলক প্রতিষ্ঠান সেবা গ্রহন করুন কিন্তু সেটা হতে হবে আইনের মধ্য থেকে আপনি যে দলের হোন না কেন। থানাতে মামলা,জিডি কিংবা পুলিশ ক্লিয়ারেন্স নিতে কোন টাকা লাগবে না। বর্তমান সময়ের আলোচিত মরণব্যাধি করোণা ভাইরাস বিষয়ে আপনাদের সকলেই সচেতন হতে হবে।

তিনি আরও বলেন, বাল্য বিবাহ ও আত্মহত্যার কুফল, সন্ত্রাস ও মাদকের যে কোন অপরাধের নিরোধ করার আহব্বান জানান। মোবাইল ফোনের অপব্যবহার সম্পর্কে সকলেরই সচেতন হতে হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button