ঝিনাইদহ সদর

ঝিনাইদহে শেল্টার সমাজ কল্যান সংস্থার পক্ষ থেকে করোনাভাইরাসে রোধে জনসচেতনতা মূলক লিফলেট মাস্ক ও সাবান বিতরন

সাজ্জাদ আহমেদ, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহে শেল্টার সমাজ কল্যান সংস্থার পক্ষ থেকে করোনাভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাব রোধে জনসচেতনতা মূলক লিফলেট বিতরন,মাস্ক ও সাবান বিতরন করা হয়েছে।

শহরের বিভিন্ন স্থানে ও পোড়াহাটি ইউনিয়নের বাসুদেবপুর গ্রাম ও বাজারে সহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান সহ পথচারী ও বিভিন্ন হাট-বাজারে লিফলেট বিতরণ করা হয়েছে।

শেল্টার সমাজ কল্যান সংস্থার নির্বাহী পরিচালক রোমেনা বেগম সহ সংস্থার কর্মকর্তা কর্মচারিরা ঝিনাইদহ বাসুদেবপুর বাজারে করোনাভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাব রোধে গরীব ও অসচ্ছল মানুষের মাঝে মাস্ক ও সাবান বিতরন করা হয়েছে।এসময় বাসুদেবপুর বাজারে জনসচেতনতা মূলক লিফলেট বিতরন করা হয়। মাস্ক ও সাবান বিতরন কালে শিশু,যুবক ও বয়স্কদের সাবান দিয়ে হাত ধৌত করান শেল্টার সমাজ কল্যান সংস্থার নির্বাহী পরিচালক রোমেনা বেগম ।

এছড়াওজেলা শহরের পায়রা চত্বর, পোষ্ট অফিসের সামনে এবং শহরের বিভিন্ন দোকানে , মাইক্রোষ্ট্যান্ড অফিসে, চুয়াডাঙ্গা বাসষ্ট্যান্ডে, বিভিন্ন হোটেলে, বিভিন্ন চায়ের দোকানে এবং মুজিবচত্বরে পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন শেল্টার সমাজ কল্যাণ সংস্থার উপ-পরিচালক ইয়াছিন আলী, রিয়াজ আহমেদ,মোঃসামি ইয়াছিন আলী,হিসাবরক্ষক ছাবেয়ারা বেগম ঝর্ণা প্রমূখ।

শেল্টার সমাজ কল্যান সংস্থার নির্বাহী পরিচালক রোমেনা বেগম এপ্রতিবেদককে জানান, করোনাভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাব রোধে জনসচেতনতা মূলক লিফলেট বিতরন অব্যাহত রয়েছে।দোকানদার,ভ্যান চালক,রিক্্রা চালক,গাড়ী চালক,পথচারী সহ সরকারী ও বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানে করোনাভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাব রোধে জনসচেতনতা মূলক লিফলেট বিতরন করে জনগনের সচেতনতা করা চেষ্টা চালিয়ে যাচ্ছি। এছাড়াও বাসুদেবপুর গ্রাম ও বাজারে গরীব ও অসচ্ছল মানুষের মাঝে মাস্ক ও সাবান বিতরন করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button