ঝিনাইদহ সদর

ঝিনাইদহে শেল্টার সমাজ কল্যান সংস্থার করোনাভাইরাসের রোধে জনসচেতনতা মূলক লিফলেট ও মাস্ক বিতরন

সাজ্জাদ আহমেদ, ঝিনাইদহের চোখঃ

সোমবার বিকালে ঝিনাইদহে শেল্টার সমাজ কল্যান সংস্থার পক্ষ থেকে করোনাভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাব রোধে জনসচেতনতা মূলক লিফলেট ও মাস্ক বিতরন করা হয়েছে।

জেলা শহরের পায়রা চত্বর, পোষ্ট অফিসের সামনে এবং শহরের বিভিন্ন দোকানে , মাইক্রোষ্ট্যান্ড অফিসে, চুয়াডাঙ্গা বাসষ্ট্যান্ডে, বিভিন্ন হোটেলে, বিভিন্ন চায়ের দোকানে এবং মুজিবচত্বরে পথচারীদের মাঝে মাস্ক ও জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

শেল্টার সমাজ কল্যান সংস্থার নির্বাহী পরিচালক রোমেনা বেগম সহ সংস্থার কর্মকর্তা কর্মচারিরা করোনাভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাব রোধে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে মাস্ক বিতরন করে চলেছেন।এসময় জনসচেতনতা মূলক লিফলেট বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন শেল্টার সমাজ কল্যান সংস্থার নির্বাহী পরিচালক রোমেনা বেগম,নারী সাংবাদিক ময়না খাতুন,রমজান আলী সংস্থার কর্মকর্তা কর্মচারিরা প্রমূখ।

শেল্টার সমাজ কল্যান সংস্থার নির্বাহী পরিচালক রোমেনা বেগম সাংবাদিকদের জানান, মাস্ক ও জনসচেতনতা মূলক লিফলেট বিতরন কালে বলেন শিশু,যুবক ও বয়স্কদের সাবান দিয়ে হাত ধৌত করার পরামর্শ দেন। পরিস্কার-পরিছন্ন হওয়ার থাকার আহব্বান জানান ও আপনি (পথচারিদের উদ্দেশ্য বলেন) অপরকে পরিস্কার-পরিছন্ন সহ হাত ধৌত করার পরামর্শ দেবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button