কালীগঞ্জজানা-অজানা

কালীগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে পৌরসভার বিভিন্ন স্থানে সড়কে জীবানুনাশক ঔষধ মিশ্রিত পানি ছিটানো

মিশন আলী, ঝিনাইদহের চোখঃ

করোনা ভাইরাস প্রতিরোধে জনগনকে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কালীগঞ্জ পৌরসভার ও পরিবেশক সমিতির পক্ষ থেকে শহরের বিভিন্ন স্থানে এই রোগের প্রতিরোধ সড়কে জীবানুনাশক ঔষধ মিশ্রিত পানি ছিটানো হচ্ছে ও করনীয় সর্ম্পকে লিফলেট বিতরন করা হচ্ছে। ঘর থেকে কাউকে বিনা প্রয়োজনে বের করতে বারন করা হচ্ছে।

এছাড়াও এই ভাইরাস প্রতিরোধে করনীয় বিষয়ে বলা হচ্ছে। শহরের বিভিন্ন সড়কে জীবানুনাশক ঔষধ মিশ্রিত পানি ছিটানো হচ্ছে। আজ সকালে ঝিনাইদহের কালীগঞ্জ মেইনবাসষ্ঠানে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার নেতৃত্বে শহরের ৭টি ট্রাংক লরিতে বিভিন্ন সড়কে জীবানুনাশক ঔষধ মিশ্রিত পানি ছিটানো হচ্ছে।

এ ছাড়াও শহরের বিভিন্ন স্থানে হাত ধোয়ার জন্য বেসিন বসানো এবং ভাইরাস রোধ করার জন্য স্প্রে করা হয় ও সচেতনমূলক লিফলেট বিতরণ করা হয়। এসময় পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানী, কালীগঞ্জ পরিবেশক সমিতির সভাপতি সদর উদ্দীন , সাধারন সম্পাদক এম এ রউফ ফায়ার সার্ভিস কর্মকর্তা মামুনুর রশিদ, সাংবাদিকবৃন্দ,ও পৌরসভার অন্যান্য কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পৌরসভার মেয়র আশরাফুল আলম জানান, করোনা ভাইরাস প্রতিরোধে কয়েকদিন ধরে জনগনকে সচেতন করতে মাইকিংসহ প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছি। এছাড়াও শহরের সড়কসহ অলিগলিতে জীবানুনাশক পানিসহ ঔষধ ছিটানো হচ্ছে। যতদিন পর্যন্ত করোনা ভাইরাসের প্রভাব থাকবে ততদিন পর্যন্ত এই কার্যক্রম চলবে বলে জানান ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button