কালীগঞ্জ

ঝিনাইদহে হোম কোয়ারেন্টিন না মানায় সংঘর্ষ, আহত ৪

ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় হোম কোয়ারেন্টিনে না মানার কারণে সৃষ্ট বিবাদ ও সংঘর্ষে অন্তত ৪ জন আহত হয়েছেন। বুধবার (১ এপ্রিল) সকালে উপজেলার মধুগঞ্জ বাজারের ঢাকালেপাড়ায় এ ঘটনা ঘটে। আহতদের সবাই কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

আহতরা হলেন- গৃহবধু রাজিয়া সুলতানা, আকাশ, নয়ন হোসেন ও তার স্ত্রী রানী খাতুন।

প্রত্যক্ষদর্শীরা জানান, কয়েকদিন আগে ঢাকা থেকে গ্রামে আসেন রাজিয়া সুলতানার মেয়ে ও জামাই। করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে সরকারি নির্দেশনা অনুযায়ী এলাকাবাসী তাদেরকে বাড়ি থেকে বের না হওয়ার অনুরোধ করেন। কিন্তু তারা কথা না শুনে বাইরে ঘোরাফেরা করতে থাকেন।

এদিন সকালে প্রতিবেশী এক নারী তাদেরকে বাইরে বের না হওয়ার জন্য বললে শুরু হয় কথা কাটাকাটি। কিছুক্ষণ পরে শুরু হয় সংঘর্ষ। পাশের বাড়ির জাহিদ কাজী ও তার তিন ছেলে হিরো, ইমরান এবং জনি এসে রাজিয়া ও তার মেয়ে-জামাইয়ের ওপর হামলা করে। এতে মাথায় আঘাত পান রাজিয়া। আহত হন তার মেয়ে ও জামাই। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. মাহফুজুর রহমান মিয়া জানান, সংঘর্ষ নয় সেখানে একটু হাতাহাতি হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button