মহেশপুর

মহেশপুরে সামন্তাবাজারে কর্মহীন ও নিম্নআয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আহসান হাবীব, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের মহেশপুর উপজেলার ৭ নং কাজিরবেড় ইউনিয়নে বিভিন্ন গ্রামে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষের মাজে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাজী আজিবার রহমান, স্বপন ও ইকরামুলের নিজস্ব অর্থায়নে ১’শত ২০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

২২শে এপ্রিল বুধবার সকালে উপজেলার সামন্তাবাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাজী আজিবর রহমানের বাড়িতে খাদ্যসামগ্রী বিতরণ করেন। উক্ত খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর সুলতান উজ জামান লিটন, কাজী মোখলেসুর রহমান প্রধান শিক্ষক সামন্তা মাধ্যমিক বিদ্যালয়, আব্দুল কাশেম কাজিরবেড় ইউনিয়ন আওয়ামী লীগ নেতা।অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কাজী আরিফ ও মিজানুর রহমান, উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগ নেতা রায়হান বেগ। অসহায় দারিদ্র ও কর্মহীন পরিবার গুলো এই খাবার পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন। বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাজী আজিবর রহমান সমাজের সকল বিত্তবানদের কে বিশেষভাবে অনুরোধ করেন যে আপনারা সকলে যে যেখানে আছেন সেখান থেকে আপনার প্রতিবেশীসহ গ্রামের অসহায় দারিদ্র ও কর্মহীন মনুষের সহযোগিতা করুন। তাহলে ইনশাল্লাহ আমরা দুর্যোগ থেকে রক্ষা পাবো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button