হরিনাকুন্ডু

ঝিনাইদহে ব্যবসায়ীর কাছে চাঁদা দাবী, দোকান ভাঙচুর

এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার মান্দিয়া বাজারে এক ব্যবসায়ীর কাছে ৫০ হাজার টাকা চাঁদা না পেয়ে আক্রোশে তার ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করল চাঁদাবাজ সন্ত্রাসীরা। ভুক্তোভোগী ব্যবসায়ী মান্দিয়া গ্রামের মৃত গফুর মন্ডলের পুত্র তৈয়বুর রহমান।

এব্যাপারে ০৪ এপ্রিল শনিবার হরিণাকুন্ডু থানায় তৈয়বুর এজহার নামীয় ১৫ জন ও অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে মামলা দায়ের করেছে। মামলা দায়েরের সাথে সাথে রবিবার সকালে থানা অপিসার ইনচার্জ আসাদুজ্জামানের নেতৃত্বে পুলিশ মান্দিয়া গ্রাম থেকে মামলার এজহার ভুক্ত আসামী মান্দিয়া গ্রামের নজরুল ইসলামের পুত্র রুবেল ইসলাম এবং জামাত আলীর পুত্র রইচ উদ্দীনকে গ্রেফতার করে চালান দিয়েছে।

মামলার বিবরণে ও ভুক্তভোগী তৈয়বুর জানান বেশ কয়েকদিন পূর্ব থেকে অত্র এলাকার কিছু সন্ত্রাসীরা তার মন্দিয়া বাজারস্ত হোটেল ও ফলের দোকানে এসে নিয়মিত টাকা দাবি করত, অনেক সময় ঝামেলা এড়াতে তাদেরকে চাওয়ার বিপরীতে যথাসামান্য টাকা দিতে হতো। পরবর্তাতে গত ৩০ এপ্রিল রাত আনুমানিক ৯টায় সন্ত্রাসীরা তার দোকানে আসে এবং ৫০ হাজার টাকা দাবি করে, তৈয়বুর অপারগতা প্রকাশ করলে সংঘবদ্ধ দল তার ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর শুরু করে। এক পর্যায়ে তৈয়বুরের চিৎকারে বাজারের লোকজন জড়ো হলে সন্ত্রাসীরা তাকে জীবন নাশের হুমকি দিয়ে পালিয়ে যায়।

এঘটনায় ব্যবসায়ীর লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে বলে তিনি জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button