ঝিনাইদহ সদর

সাগন্না ইউনিয়নে ৪শত পরিবারে মাঝে সরকারী ত্রান বিতরন

সাজ্জাদ আহমেদ, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের সাগন§া ইউনিয়নে খেটে খাওয়া নি¤œ আয়ের মানুষ এর মাঝে করোনার প্রভাবে সরকারী ত্রান চাল, আলু ও দুধ ও চেয়ারম্যান এর নিজস্ব অর্থে দেয়া খাদ্য বিতরন ও নগদ অর্থ বিতরন অনুদান বিতরন অব্যাহত রয়েছে । গতকাল সাগন§া ইউনিয়নে ৪শত পরিবারে মাঝে খাদ্য বিতরন করা হয়েছে ।

করোনার প্রভাবে সারাদেশের ন্যায় ঝিনাইদহেও বিপাকে পড়েছেন খেটে খাওয়া নি¤œ আয়ের মানুষ গুলো। বাইরে বের হতে না পারায় কর্মহীন হয়ে পড়েছেন তারা। গতকাল বৃহস্পতিবার সকালে সদর উপজেলার সাগন§া ইউনিয়ন পরিষদ মিলনয়াতনে ও বাড়ি বাড়ি গিয়ে ওই এলাকার দিন এনে দিন খাওয়া ৪ শত পরিবারে মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে সরকারী ত্রান চাল, আলু ও দুধ বিতরন করেন সাগন§া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলাউদ্দীন।এছাড়াও সাগন§া ইউনিয়নে খেটে খাওয়া নি¤œ আয়ের মানুষ এর মাঝে করোনার প্রভাবে দ– দফায় (২ শত , ২ শত) ৪ শত পরিবারে মাঝে খাদ্য বিতরন হয়েছে ।তাছাড়াও চেয়ারম্যান মোঃ আলাউদ্দীন এর নিজস্ব অর্থে দেয়া খাদ্য বিতরন ও নগদ অর্থ বিতরন অব্যাহত রয়েছে ।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পল­ী উন§য়ন কর্মকর্তা ফারহানা জেসমিন ইকবাল, উপজেলা একাডেমিক সুপার ভাইজার সুজন কুমার সরকার, সচিব ইমারত আলী,নারী সাংবাদিক ময়না খাতুন, পরিষদের মেম্বর ও অনান্য কর্মচারী বৃন্দ।

সরকারি ত্রান ও চেয়ারম্যান মোঃ আলাউদ্দীন এর নিজস্ব অর্থে দেয়া খাদ্য সামগ্রী ও নগদ অর্থ পেয়ে অসহায় কর্মহীন খেটে খাওয়া মানুষ খুশি হয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button