ঝিনাইদহ সদর

শেল্টার সমাজ কল্যান সংস্থার শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরন

সাজ্জাদ আহমেদ, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহে শেল্টার সমাজ কল্যান সংস্থার পক্ষ থেকে করোনার প্রভাবে নিম্ন আয়ের প্রায় শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরন অব্যাহত রয়েছে। ঝিনাইদহের খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ এর মাঝে করোনার প্রভাবে চাল, আলু,চিনি,মুড়ি,লবন,ডাল ও সাবান এবং নগদ অর্থ অনুদান অব্যাহত রয়েছে । গতকাল রবিবার নিম্ন আয়ের মানুষ ও বিধবা পরিবারের মাঝে এ খাদ্য বিতরন করা হয়েছে ।

করোনার প্রভাবে সারাদেশের ন্যায় ঝিনাইদহেও বিপাকে পড়েছেন খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ গুলো। বাইরে বের হতে না পারায় কর্মহীন হয়ে পড়েছেন তারা। রবিবার সকালে ঝিনাইদহের শেল্টার সমাজ কল্যান সংস্থার অফিসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পৌরসভার কাউনসিলার মাহাবুবুর রহমান শেখর প্রায় শতাধিক পরিবারে মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে ১০কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি চিনি, ১ কেজি মুড়ি, ১ কেজি লবন, ১ কেজি তৈল, ১ কেজি ডাল ও সাবান বিতরন করেন। এছাড়াও দফায় দফায় করোনার প্রভাবে খেটে খাওয়া নি¤œ আয়ের মানুষ ও বিধবা পরিবারে মাঝে খাদ্য বিতরন অব্যাহত রয়েছে । তাছাড়াও নগদ অর্থ বিতরন অব্যাহত রয়েছে ।এসময় আরো উপস্থিত ছিলেন শেল্টার সমাজ কল্যান সংস্থার নির্বাহী পরিচালক রোমেনা বেগম ,নারী সাংবাদিক ময়না খাতুন, শেল্টার সমাজ কল্যাণ সংস্থার উপ-পরিচালক ইয়াছিন আলী, রিয়াজ আহমেদ,মোঃসামি,হিসাব রক্ষক ছাবেয়ারা বেগম ঝর্ণা প্রমূখ। শেল্টার সমাজ কল্যান সংস্থার নির্বাহী পরিচালক রোমেনা বেগম এর নিজস্ব অর্থে দেয়া খাদ্য সামগ্রী ও নগদ অর্থ পেয়ে অসহায় কর্মহীন খেটে খাওয়া মানুষ খুশি হয়েছেন।

শেল্টার সমাজ কল্যান সংস্থার নির্বাহী পরিচালক রোমেনা বেগম সাংবাদিকদের জানান, করোনার প্রভাবে নি¤œ আয়ের পরিবারে মাঝে সাধ্যমত খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button