জানা-অজানাঝিনাইদহ সদরটপ লিডনির্বাচন ও রাজনীতি

প্রধানমন্ত্রীর নির্দেশে দরিদ্র কৃষকের ধান কাটছে ঝিনাইদহ কৃষকলীগ

আব্দুস সালাম, ঝিনাইদহের চোখঃ

মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ঝিনাইদহ জেলা কৃষকলীগের উদ্যোগে সোমবার ঝিনাইদহ সদর উপজেলার ছোট কামারকুন্ডু গ্রামের দরিদ্র কৃষক আজম আলীর ৩ বিঘা জমির ধান কেটে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর উপজেলা কৃষি অফিসার মোঃ মোফাক্খারুল ইসলাম,ঝিনাইদহ জেলা কৃষকলীগের সভাপতি সাজেদুল ইসলাম সোম,সহ-সভাপতি ইউনুস আলী জোয়ার্দার,সহ- সভাপতি আব্দুর রাজ্জাক সর্দার,সহ-সভাপতি,আমজাদ হোসেন,যুগ্ম সাধারন সম্পাদক এম এস উজ্জল,সাংগঠনিক সম্পাদক বি এম রাজীব হাসান রাজু,অর্থ সম্পাদক এ্যাড.আব্দুল খালেক সাগর,দপ্তর সম্পাদক প্রশীত মজুমদার,সদর উপজেলা কৃষকলীগ সভাপতি শফিউদ্দীন আহমেদ মিন্টু,পৌর কৃষকলীগ আহবায়ক মোঃ হাবিবুল্লাহ বাচ্চু,ঝিনাইদহ সদর উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা মোঃ জুনাইদ হাবিব,উপ-সহকারী কৃষি কর্মকতা মিলন হোসেন,জেলা কৃষক লীগ সদস্য মোঃ মিন্টু,আবু জাফর মুন্সী,লাল্টু সহ জেলা,সদর উপজেলা ও পৌর কৃষক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মীবৃন্দ।

উৎসবের আমেজে চলে ধান কাটা,এ সময় ধান কেটে দেওয়াট কারনে কৃষক আজম আলী তার বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রী,কেন্দ্রীয় কৃষকলীগ সভাপতি,সাধারন সম্পাদক সহ জেলা কৃষকলীগের সকল নেতৃবৃন্দকে তার পক্ষ থেকে ধন্যবাদ জানান।

ঝিনাইদহ জেলা কৃষক লীগ সভাপতি তার বক্তব্যে বলেন আজ থেকে ঝিনাইদহ জেলায় অসহায় দরিদ্র কৃষকদের ধান কেটে দেবার কর্মসূচি শুরু হলো,এ কর্মসূচি কৃষকের চাহিদা অনুযায়ী চলমান থাকবে।তিনি আরো বলেন কৃষকের ধান লেবার বা টাকার অভাবে ক্ষেতে পড়ে থাকবে না।

শুধু ধান কাটা নয় ঝিনাইদহ জেলা কৃষক লীগ সকল সময় কৃষকদের সুখে-দুখে প্রতিটি ক্ষেত্রে পাশে ছিল,পাশে আছে এবং পাশে থাকবে ইনশাআল্লাহ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button