কালীগঞ্জটপ লিড

ঝিনাইদহে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের সাতজন আহত

ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের কালীগঞ্জে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় একই পরিবারের সাতজন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে ঝিনাইদহ কালীগঞ্জের রঘুনাথপুর গ্রামে এই ঘটনা ঘটে। আহতদেরকে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী ওই গ্রামের বাসিন্দা ইদ্রিস আলী ইদু বলেন, বৃহস্পতিবার দুপুরে আমার ছেলে হাসান ও তার সহকর্মী নাসিম ডিশ লাইনের টাকা আদায় শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল।

তারা গ্রামের মসজিদের কাছে পৌঁছালে ওই গ্রামের দরবেশ আলীর ছেলে এলাকার চিহ্নিত মাদকসেবী ও ব্যবসায়ী লিটন, টিটনসহ আরো কয়েকজন তাদেরকে সামনে থেকে গতিরোধ করে পিটিয়ে টাকা পয়সা ছিনিয়ে নেয়।

খবর পেয়ে আমার পরিবারের লোকজন দৌড়ে ঘটনাস্থলে গেলে ওই সন্ত্রাসীরা আমার অন্য ছেলে জাকির হোসেন হাসান আলী মেয়ে সোনিয়া ও আমার স্ত্রী বেলি বেগমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ ও পরে যশোর সদর হাসপাতালে ভর্তি করে।

তিনি আরো বলেন, এ সন্ত্রাসী ঘটনার সঙ্গে যারা জড়িত তারা সবাই ওই এলাকার চিহ্নিত মাদকসেবী ও বিক্রেতা।

কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আফসানা হোসেন জানান, আহতরা সবাই রক্তাক্ত জখমের শিকার। এরইমধ্যে সবাইকে যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি মাহাফুজুর রহমান মিয়া জানান, মারামারির খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button