হরিনাকুন্ডু

হরিণাকুন্ডু ইউএনও অফিসের রুজদার আলী শেখ আর নেই

#এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুÐু উপজেলা ইউ,এন ও অফিসের অফিস সহায়ক রুজদার আলী শেখ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি——-রাজেউন) মৃত রুজদার আলী শেখ পৌরসভাধীন ৬ নং ওয়াডের বাসিন্দা মৃত মদিন শেখের পুত্র ।

তিনি গত ৬ জুলাই শনিবার দিবাগত রতে হৃদরোগে আক্রান্ত হয়ে রাত ২টায় কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি হন এবং ভোর ৪টায় শেষ নিস্বাস ত্যাগ করেন । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বৎসর ।

এসময় তিনি ১ স্ত্রী,২ পুত্র, ২ কন্যা সন্তান ও নাতি নতনী সহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন । ১৯৮৩ সালে তিনি চাকুরিতে যোগদান করে অদ্যঅবধি সুনামের সাথে দ্বায়ীত্ব পালন করে আসছিলেন, তিনি আগামী ৫ মাস পরে অবসরে যেতেন বলে তার পারিবারিক সুত্রে জানা যায় ।

রবিবার সকালে উপজেলা ফুটবল মাঠে জানাযা শেষে হরিণাকুÐু গোরস্থানে মৃতের দাফন সম্পন্ন হয়, এ সময় উপস্থিত ছিলেন হরিণাকুÐু উপজেলা চেয়ারম্যান ও জেলা আ”লীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ জাহাঙ্গীর হুসাইন , নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম , সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা বি এন পির সাংগঠনিক সম্পাদক এ্যাড, এম এ মজিদ , কলেজ অধ্যক্ষবৃন্দ , বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান শিক্ষক , উপজেলা পরিষদের কর্মকর্তা কর্মচারি বৃন্দ, ৬নং ওয়ার্ড কাউন্সিলর আনিচুর রহমান লিটন , সাংবাদিক বৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button