কোটচাঁদপুরটপ লিড

ঝিনাইদহে অযথা ঘুরাঘুরি ও দোকান খোলা রাখায় ৪৬ জনকে জরিমানা

ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহে স্বাস্থ্য বিধি না মেনে ঘর থেকে বের হয়ে অযথা ঘুরাঘুরি ও দোকান খোলা রাখায় ৪৬ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (৪ মে) ভ্রাম্যমাণ আদালত জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে এবং অভিযানকালে মোট ৪১ হাজার ৭শ টাকা টাকা জরিমানা করে

এ বিষয়ে জেলা প্রশাসক সরোজ কুমার নাথ জানান, স্বাস্থ্য বিধি মেনে মানুষকে ঘরে রাখার জন্য নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে জেলায় ২০টি ভ্রাম্যমাণ আদালত টহল দিচ্ছে। এ জেলায় এ পর্যন্ত ২১ জন করোনায় আক্রান্ত হয়েছে। সংক্রমণের ঝুঁকি বাড়লেও জনপদে কমছে না মানুষের ভিড়ে। হাট বাজারে ভিড় বাড়ছে। সামাজিক দূরত্ব না মেনে গায়ের সাথে গা ঘেঁষে কেনাবেচা চলছে। এতে সংক্রমণ আশংকা বাড়ছে।

এছাড়া, গেল ২৪ ঘণ্টায় বাংলাদেশে নতুন করে ৬৮৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন। একদিনে সর্বোচ্চ শনাক্তের এই রেকর্ড নিয়ে দেশে করোনায় আক্রান্তের সংখ্যা ১০ হাজার ছাড়ালো। এ নিয়ে ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১০ হাজার ১৪৩ জনে। এছাড়া গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও পাঁচজনের মৃত্যু হয়েছে, এ নিয়ে এ মহামারী ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ১৮২ জনে। সোমবার (৪ মে) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন বুলেটিনে অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক নাসিমা সুলতানা এসব তথ্য জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button