কালীগঞ্জ

অসহায় ও নিন্ম আয়ের মানুষের মাঝে কালীগঞ্জ উপজেলা বিএনপির খাদ্য সামগ্রী বিতরণ

খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহের চোখঃ

বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সূস্থ্যতা কামনায়, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও ঝিনাইদহ-৪ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শহিদুজ্জামান বেল্টুর নির্দেশনায় করোনা ভাইরাসের কারনে লকডাউন আর লকডাউনের কারনে সৃষ্ট দূর্যোগ। আর এই দূর্যোগে কর্মহীন, অসহায়, দরিদ্র ও নিন্ম আয়ের মানুষের মাঝে ঝিনাইদহের কালিগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক হামিদুল ইসলামের সার্বিক তত্বাবধানে ১ হাজার ২০০ ব্যাগ খাদ্য সামগ্রী বিতরনের পর আজ আবার তৃতীয় ধাপে ৫০০ শত ব্যাগ খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

আজ বেলা ১১ টার সময় কালীগঞ্জের কোলা ইউনিয়নের গাজীর বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ৫০০ অসহায় পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সামাজিক দুরত্ব বজায় রেখে আগতদের হাতে চাল, ডাল, আলুসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী তুলে দেন বিএনপির দলীয় নেতা-কর্মিরা।
এ খাদ্য সামগ্রীর সার্বিক তত্ত¡াবধায়ন করেন বিশিষ্ঠ ব্যবসায়ী, কালীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ন-আহবায়ক ও ঝিনাইদহ জেলা বিএনপির সদস্য জনাব একেএম হারুন-অর-রশিদ মোল্লা।

এতে সহযোগীতা করেন কালীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক হামিদুল ইসলাম হামিদ, যুগ্ন আহবায়ক আয়নাল হাসান, যুগ্ন আহবায়ক মোস্তফা আব্দুল জলিল, যুগ্ন আহবায়ক আবুল কালাম আজাদ, যুগ্ন আহবায়ক ইসরাইল হোসেন জীবন, পৌর বিএনপির আহবায়ক আতিয়ার রহমান, যুগ্ন-আহবায়ক নজরুল ইসলাম, যুগ্ন-আহবায়ক আব্দুল মান্নান মনা, মিজানুর রহমান লাল্টু, আব্দুল ওয়াহেদ, কৃষক দলের সভাপতি আনসার আলী, তারেক পরিষদ জেলা শাখার সাধারন সম্পাদক আব্দুল মাজিদ উপজেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক মাহাবুবুর রহমান মিলন, পৌর যুবদলের সাবেক সাধারন সম্পাদক শাহজাহান আলী খোকন, কেন্দ্রীয় ছাত্রসংসদের যুগ্ম সম্পাদক তবিবুর রহমান সাগর, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র নেতা রশিদুজ্জামান তুফান, ইউনিয়ন বিএনপি নেতা আনছার আলী, আঃ রহিম, সাইজুল ইসলাম, সিরাজুল ইসলাম মেম্বর, যুবনেতা সাইফুজ্জামান স্বপন, জিকো, নাহিদ, রাজিব, নাহিদ আনিচুর রহমান, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক মিলন হোসেন, উপজেলা ছাত্রদল নেতা শফিক, ঢাকা বাংলা কলেজ ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক মাজেদুল ইসলাম সবুজ, হাবিবুর রহমান, ফয়সাল আহমেদ, তারেক পরিষদের যুগ্ম সম্পাদক জাকির হোসেন, ছাত্রদল নেতা ওয়াসিম, পলাশ, রাসেল, রুবেল প্রমূখ।

এতে সভাপতিত্ব করেন কালীগঞ্জ উপজেলা কোলা ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ওলিয়ার রহমান। বিএনপির নেতা-কর্মিরা বলেন এই মহামারিতে যে দূর্যোগ সৃষ্টি হয়েছে এই দূর্যোগ মোকাবেলায় আমরা পর্যায়ক্রমে ঝিনাইদহ-৪ নির্বাচনী এলাকার প্রতিটা ইউনিয়নে, প্রতিটা ওয়ার্ডে এবং প্রতিটা গ্রামে অসহায় মানুষের মাঝে ১০ হাজার ব্যাগ খাদ্য সমগ্রী বিতরন করা হবে। তারই অংশ হিসাবে আজকে এই এলাকার ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হলো। এই খাদ্য বিতরন অব্যহত থাকবে বলে জানান তারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button