ঝিনাইদহ সদরটপ লিড

ঝিনাইদহে সাপের কামড়ে কলেজ ছাত্রের মৃত্যু

জাহিদুল হক বাবু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহে সাপের কামড়ে সোহেল মিয়া (১৮) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।

১৮ জুন বৃহস্পতি বার রাতে মাঠে মাছ পাহারা দিতে গেলে এই ঘটনা ঘটে। ঘটনার বিবরনে জানা যায়, কালিপোতা মাঠে তাদের নিজস্ব পুকুরে মাছ পাহারা দেওয়ার জন্য রাতে কুড়ে ঘরে শুয়েছিল সোহেল,মাঝ রাতে প্রসাব করতে বাইরে গেলে সাপ তার গোপন অঙ্গে দংশন করে।

এর পর প্রাথমিক অবস্থায় তার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে,পরে গাড়ামারা গ্রামের খোকন ওঁঝার মাধ্যমে বিষ নামাতে ব্যার্থ হয়।

অবস্থার অবনতি হলে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতাল পরে ঢাকা নেওয়ার পথে ফরিদপুর পৌছালে তার মৃত্যু হয়। সোহেল ঝিনাইদহ সদর উপজেলার বাইশের দাইড় গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। সে রামচন্দ্রপুর স্কুল এন্ড কলেজের একাদ্বশ শ্রেণীর ছাত্র ছিল।

নিহতের স্বজন আমির মেম্বর জানান,সোহেলদের নিজস্ব পুকুর আছে,রাতে মাছ পাহারার জন্য অনেক সময় রাতে সে সেখানে অবস্থান করে। মধ্য রাতে পুকুর পাড়ে প্রসাব করতে গেলে,সাপ তাকে দংশন করে।

শুক্রবার সকালে ঝিনাইদহ সদর হাসপাতালে তাকে ভর্তি করা হয়।পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে বিকাল ৩ টার দিকে ফরিদপুর পৌছালে তার মৃত্যু হয়।সোহেলের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এদিকে তার মৃত্যুতে হলিধানী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আঃ আজিজ মাষ্টার ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান মতিয়ার রহমান শোক প্রকাশ করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button